Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ার গ্রিলসের অভিযানসঙ্গী হচ্ছেন অজয়

এর আগে একটি বিশেষ পর্বে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অতিথি হয়েছিলেন গ্রিলসের

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮ পিএম

তামিল চলচ্চিত্রের সুপারস্টার রজনীকান্ত এবং বলিউড তারকা অক্ষয় কুমারের পর “ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস”-এর বিশেষ পর্বের পর ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় এই শো’তে আসছেন বলিউডের আরেক তারকা অভিনেতা অজয় দেবগন। 

“ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস” মূলত বৈরি পরিবেশে বেঁচে থাকার দক্ষতা যাচাই করার রিয়েলিটি শো। যার মধ্যে কঠিন পরিস্থিতে বেঁচে থাকা এবং সাহসিকতার সাথে মরুভূমিতে লড়াই করে টিকে থাকার পরীক্ষা করা হয়। করে। 

এর আগে এনবিসি এবং ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে প্রচারিত আন্তর্জাতিক শো “রানিং ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস” বা “ম্যান ভার্সেস ওয়াইল্ড”-এর অনুরূপ। বিশ্বখ্যাত এই শো’তে ইতোমধ্যে অভিনেতা চ্যানিং টাটুম, বেন স্টিলার, এবং মিশেল রদ্রিগেজ এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মত প্রতিভাশালী ব্যক্তিরাও অতিথি হয়ে এসেছেন।

২০১৯ সালে “ম্যান ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস” একটি বিশেষ পর্বে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অতিথি হিসেবে এসেছিলেন। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, অজয় দেবগন মালদ্বীপে এই পর্বটির শুটিং করবেন বর্তমানে “গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি”, “আরআরআর”, “ময়দান” এবং “মে ডে”র মতো চলচ্চিত্র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করা এ তারকা। এছাড়া ডিজনি প্লাস হটস্টারে “রুদ্র দ্য এজ অফ ডার্কনেস” দিয়েও ওয়েব সিরিজেও অভিষেক ঘটছে তার।

About

Popular Links