Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘টিকটকে’ বাধা: বনির বিপরীতে থাকছেন না দীঘি

শাপলা মিডিয়ার প্রযোজনায় ও বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় “মানব দানব” চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি বাঁধার কথা ছিল তাদের

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৯ পিএম

পশ্চিম বঙ্গের নায়ক বনি সেনগুপ্ত বাংলাদেশের “মানব দাবন” নামে একটি ছবিতে কাজ করেছেন। শোনা গিয়েছিলো বনি সেনগুপ্তের বিপরীতে একটি চলচ্চিত্র অভিনয় করতে যাচ্ছেন দীঘি। শাপলা মিডিয়ার প্রযোজনায় ও বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় “মানব দানব” চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি বাঁধার কথা ছিল তাদের। তবে হুট করে এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন দীঘি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন, বনির নায়িকা হিসেবে দীঘি নয় শালুক নামে একজন নবাগতাকে চূড়ান্ত করা হয়েছে।


আরও পড়ুন- টি-সিরিজের ব্যানারে হিন্দি গানের ভিডিওতে দীঘি


শেষ পর্যন্ত দীঘি কেনো সিনেমাটিতে থাকলেন না এমন প্রশ্নের জবাবে প্রযোজক সেলিম খান জানান, দীঘিকে তিনটি শর্ত দেওয়া হয়েছিল। এই শর্তগুলোতে রাজি না হওয়ায় তাকে নেওয়া যাচ্ছে না।

সেলিম খান বলেন, “দীঘিকে প্রথম শর্ত দেওয়া হয় ব্যাক টু ব্যাক শাপলা মিডিয়ার পাঁচটি কাজ করতে হবে। দ্বিতীয় শর্ত দেওয়া হয়, ফেসবুকে বেশি বেশি টিকটক ভিডিও বা ছবি শেয়ার করতে পারবে না। তৃতীয় শর্ত ছিল, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। যা পেছানো সম্ভব না। এই সব শর্ত না মেলায় দীঘিকে সিনেমাটিতে নেওয়া হচ্ছে না।”

এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনাতেই “টুঙ্গিপাড়ার মিয়াভাই” চলচ্চিত্রে সর্বশেষ দেখা গেছে দীঘিকে। এছাড়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে এবং বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন “বঙ্গবন্ধু” চলচ্চিত্রেও দেখা যাবে দীঘিকে।

About

Popular Links