Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমা, নায়িকা দীঘি

২০২০-২১ অর্থবছরে ছবিটি সরকারের অনুদান পেয়েছে

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ পিএম

২০২০ সালে মুক্তি পায় চিত্রনায়িকা প্রার্থনা ফারদীন দীঘির প্রথম সিনেমা ‘‘তুমি আছো তুমি নেই”। এরপর তাকে দেখা গেছে “টুঙ্গিপাড়ার মিয়াভাই” সিনেমায়। এবার তিনি যুক্ত হচ্ছেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিতব্য একটি সিনেমায়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) তিনি নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্প্রতি শাপলা মিডিয়ার প্রযোজনায় “মানব দানব” নামের একটি সিনেমায় অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত প্রযোজনা সংস্থার সঙ্গে বনিবনা না হওয়ায় সরে আসেন এই অভিনেত্রী। ছবিটিতে নায়কের ভূমিকায় অভিনয়ের কথা রয়েছে কলকাতার বনি সেনগুপ্তের।

বিষয়টি দীঘির ভক্তদের জন্য একটু মন খারাপের। তবে এক দিনের ব্যবধানে ভক্তদের জন্য ভালো খবর নিয়ে হাজির হয়েছেন তিন। জানিয়েছেন, ‘‘শ্রাবণ জ্যোৎস্নায়’’ আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন আবদুস সামাদ খোকন। 


আরও পড়ুন- ‘টিকটকে’ বাধা: বনির বিপরীতে থাকছেন না দীঘি


২০২০-২১ অর্থবছরে ছবিটি সরকারের অনুদান পেয়েছে।

নতুন সিনেমা প্রসঙ্গে দীঘি বলেন, ‘‘ইমদাদুল হক মিলন স্যারের গল্পের নায়িকা হচ্ছি; সেজন্য কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী। তাছাড়া এটি অনুদানের সিনেমা। আশা করছি প্রজেক্টটি দারুণ হবে।’’

দীঘি চূড়ান্ত হলেও সিনেমাটির নায়কের ভূমিকায় কে থাকবেন, তা এখনও জানা যায়নি। নায়ক চূড়ান্ত হলে আগামী ১৪ অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

About

Popular Links