Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

রেকর্ড পারিশ্রমিকে ‘বিগ বস’-এ ডাক পেলেন রিয়া

রিয়াকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়ার প্রস্তাব করা হয়েছে

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ পিএম

শিগগিরই শুরু হচ্ছে ভারতের সবচেয়ে বড় টেলিভিশন রিয়েলিটি শো “বিগ বস”-এর ১৫তম আসর।  বলিউড তারকা সালমান খানের সঞ্চালনায় এবারের আসরে কোন তারকারা থাকছেন বিগ বসের ঘরে তা নিয়ে আলোচনায় মেতেছে বিনোদন পাড়া। 

ইতোমধ্যে বিগ বস ওটিটিতে অংশগ্রহণকারী শমিতা শেঠী, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নামই ঘোষণা করেছেন আয়োজকরা। একই সঙ্গে কারান কুন্দ্রা, সিম্বা নাগপাল ও তেজস্বী প্রকাশ থাকছেন বলেও শোনা যাচ্ছে। 

তবে বুধবার (২৯ সেপ্টেম্বর) বলিপাড়ায় নতুন গুঞ্জন এবারে আসরে বিগ বসে থাকছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। 

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-এর প্রতিবেদন অনুযায়ী, নির্মাতারা এ বিষয়ে রিয়ার সঙ্গে আলোচনাও করে ফেলেছেন। তবে চমক এখানেই শেষ নয়। সব কিছু ঠিক থাকলে বিগ বস থেকে প্রতিদিন ৫ লাখ আর সপ্তাহে ৩৫ লাখ রুপি পাবেন রিয়া। যা বিগ বসের কোনো প্রতিযোগিতাকে দেওয়া সর্বোচ্চ পারিশ্রমিক হবে। 

উল্লেখ্য, এর আগে বিগ বসের নবম আসরে রিমি সেন প্রায় ২ কোটি ২০ লাখ রুপি আয় করেছিলেন। এছাড়া, প্রয়াত অভিনেতা ও বিগ বস জয়ী তারকা সিদ্ধার্থ শুক্লা প্রতি সপ্তাহে ১৮ থেকে ২০ লাখ রুপি পেতেন। অন্যদিকে, রেশমি দেশাই নিয়েছেন ২০ থেকে ২২ লাখ রুপি।

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনাম হয়েছেন রিয়া। তাই, বিগ বসে তিনি সত্যিই আসছেন কি-না তা জানার জন্য আগ্রহী ভক্তরাও।

About

Popular Links