Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিপদের দিনে শাহরুখের বাড়িতে সালমান

শাহরুখপুত্র আরিয়ানের বিরুদ্ধে নিষিদ্ধ ঘোষিত বস্তু কেনা, পরিবহন এবং ব্যবহারের অভিযোগে দুটি মামলা হয়েছে

আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ০১:০৬ পিএম

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে আরেক বিখ্যাত অভিনেতা সালমান খানের বন্ধুত্বের কথা সবাই জানেন। তবে বেশ কয়েক বছর আগে একবার তাদের এই সম্পর্কে ফাটলের কথা শোনা গিয়েছিল। সেসব ভুলে আবার তারা এক হয়েছেন। শাহরুখের ছেলে আরিয়ানের গ্রেপ্তারের কথা শুনে তার বাড়িতে গিয়েছিলেন সালমান খান।

রবিবার (৩ অক্টোবর) স্থানীয় সময় দিবাগত মধ্যরাতে শাহরুখের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’-এ গিয়ে শাহরুখের সঙ্গে দেখা করেছেন সালমান।

২৩ বছর বয়সী আরিয়ানের বিরুদ্ধে নিষিদ্ধ ঘোষিত বস্তু কেনা, পরিবহন এবং ব্যবহারের অভিযোগে দুটি মামলা হয়েছে।


আরও পড়ুন- আরিয়ানের বিষয়ে সুনীল: বাচ্চাটাকে শ্বাস নেওয়ার সুযোগ দিন


ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে শাহরুখের বাড়িতে যান সালমান। একটি কালো রঙের টি শার্ট পরেছিলেন তিনি। মাথায় ছিল টুপি। কারও সঙ্গে কোনো কথা না বলেই সোজা ভেতরে ঢুকে যান সালমান।

‘‘কারান-অর্জুন’’, ‘‘কুছ কুছ হোতা হ্যায়’’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ ও সালমান। পেশাগত বন্ধুত্বের পাশাপাশি তাদের পারিবারিক সম্পর্কও বহুদিনের। তাই সব কাজ ফেলেই ছুটে এসেছেন দুঃসময়ে শাহরুখ-গৌরীর পাশে দাঁড়াতে।


আরও পড়ুন- দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার শাহরুখপুত্র


শনিবার একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এর পরেই গ্রেপ্তার করা হয় তাকে। আদালত সোমবার পর্যন্ত তাকে এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

About

Popular Links