Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

পর্দায় ফিরছে ‘ওসি হারুন’ ও ‘ইন্সপেক্টর মলয়’

তবে চরিত্র দুটোতে এবারও মোশাররফ করিম ও মোস্তাফিজুর নূর ইমরান থাকছেন কিনা তা এখনই বলতে নারাজ নির্মাতা আশফাক নিপুণ

আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ০৭:৪৯ পিএম

গত বছরের সর্বাধিক আলোচিত ও প্রশংসিত বাংলা ওয়েব সিরিজ ছিল নির্মাতা আশফাক নিপুণ এর “মহানগর”। এবার তৈরি হচ্ছে এর দ্বিতীয় কিস্তি। এর মধ্যে দিয়ে আবারও পর্দায় ফিরছে ওসি হারুন ও ইন্সপেক্টর মলয়। 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। গুলশানের একটি হোটেলে আয়োজিত “হইচই মিট ২০২২”-এ “মহানগর” ছাড়াও বাংলাদেশি আরও পাঁচটি কনটেন্টের ঘোষণা দেয় হইচই।

এ বছর মুক্তি পাবে এমন ছয়টি সিরিজের তালিকায় আছে আশফাক নিপুণের “মহানগর ২” ও “সাবরিনা”। এছাড়া আগেই ঘোষিত সৈয়দ আহমেদ শাওকীর “কারাগার”, তানিম নূরের “কাইজার” ও অমিতাভ রেজার “বোধ” থাকছে। নতুন করে তালিকায় যুক্ত হয়েছে রায়হান খানের “দৌড়”।

ভারতীয় প্রতিষ্ঠানটির বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান বলেন, “আমরা এরই মধ্যে সিরিজটির দ্বিতীয় সিজনের বিষয়বস্তু চূড়ান্ত করেছি। আশা করছি, গল্প লেখা ও শুটিং শেষে বছরের দ্বিতীয় ভাগের যে কোনো সময়ে মুক্তি দিতে পারবো। গল্পের মূল চরিত্র যেহেতু ওসি হারুন, অবশ্যই পুলিশের গল্প থাকবে। তবে এবারের গল্পটি আগেরটির চেয়ে আলাদা হবে।”

প্রথম সিরিজটিতে ওসি হারুনের সঙ্গে আলোচিত হন ইন্সপেক্টর মলয়। তবে চরিত্র দুটোতে এবারও মোশাররফ করিম ও মোস্তাফিজুর নূর ইমরান থাকছেন কিনা তা এখনই বলতে নারাজ নির্মাতা আশফাক নিপুণ।

About

Popular Links