Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে ‘দেবী’র টিকেট বিক্রি করলেন জয়া

সেসময় যারা টিকেট কেটেছেন, কাঁচের দেয়ালের ওপারে এই তারকাদের দেখে তারা রীতিমত আকাশ থেকে পড়েছেন 

আপডেট : ২৮ অক্টোবর ২০১৮, ১১:৫৯ পিএম

শুরু থেকেই “দেবী” সিনেমার প্রচারণার নতুনত্বে নতুন নতুন চমক পেয়েছেন এদেশের দর্শকরা। চট্টগ্রামের আলমাস হলে দেখা গেল আরেক চমক; এবার টিকেট কাউন্টারে বসে দর্শকদের কাছে টিকেট বিক্রি করলেন জয়া আহসান আর শবনম ফারিয়া। 

অক্টোবরের ১৯ তারিখে মুক্তির পর থেকেই ঢাকার বাইরে দেশের যে সকল সিনেমা হলে “দেবী” প্রদর্শিত হচ্ছে সে সব হল প্রদর্শনের উদ্দেশ্যে সারাদেশ ভ্রমণে বের হয়েছে পুরো দল। তারই অংশ হিসেবে আজ দুপুর ১২টায় চট্টগ্রামে আলমাস হল পরিদর্শনে যান জয়া ও শবনম।

বাইরে অপেক্ষারত দর্শকদের সাথে কিছুটা সময় কাটানোর পর এই অভিনেত্রীরা সোজা টিকেট কাউন্টারে গিয়ে টিকেট সেলসম্যানের চেয়ারে বসেন। সেসময় যারা টিকেট কেটেছেন, কাঁচের দেয়ালের ওপারে এই তারকাদের দেখে তারা রীতিমত আকাশ থেকে পড়েছেন।

বিভিন্ন গণমাধ্যমে জয়া জানিয়েছেন যে তিনি প্রায় আধা ঘন্টার মতো সময় টিকেট বিক্রি করেছেন।

জয়া সাংবাদিকদের বলেন, “আমরা এই সিনেমাটির প্রচারণা আর দশটা সিনেমার মতো গতানুগতিকভাবে করতে চাইনি। আমাদের সিনেমাটি একটু আলাদা। আমরা সবসময় আমাদের ভক্তদের চমক দিতে আর আমোদিত করতে চেয়েছি। আর সেটা সবসময় সাধারণের বাইরে কিছু একটা করে করতে চেয়েছি।“

 “তারই ধারাবাহিকতায় আমরা চট্টগ্রামেও একটু ভিন্ন কিছু করেছি। টিকেট কিনতে আসা দর্শকদের আমরা চমক দিয়েছি আর সেই সাথে নিজেরাও শিখেছি কি করে সিনেমার টিকেট বিক্রি করতে হয়।“

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই চট্টগ্রামে চলে আসা সহতারকা শবনমের একাগ্রতার কথা শিকার করে জয়া জানান, এটা “দেবী” দলের জন্য অনেক বড় একটা বিসর্জন। তিনি বলেন, “একসাথে সামনে এগুতে আমাদের প্রত্যেককেই এমন একাগ্র হতে হবে।“ 

 “দেবী” দলের জন সংযোগ পরামর্শক রশীদ খান জানান, আরও একটি দিন তারা চট্টগ্রামে থাকবেন, যাতে তারা আরও কিছু ভিন্নধর্মী প্রচারণা চালাতে পারেন।

প্রয়াত হুমায়ুন আহমেদের উপন্যাস “দেবী” অবলম্বনে নির্মিত সিনেমাটির পরিচালনা করেছেন এনাম বিশ্বাস। জয়া আহসানের প্রযোজনার পাশাপাশি সরকারি অনুদানও পেয়েছিল সিনেমাটি। জয়া ও শবনম ছাড়াও এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অনিমেশ আইচ, ইরেশ জাকের ও অন্যান্যরা। 


About

Popular Links