Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

মার্কিন কৌতুকাভিনেতা বব সেগেটের মরদেহ উদ্ধার

ধারণা করা হচ্ছে, স্ট্রোক করেই মৃত্যু হয়েছে বব সেগেটের

আপডেট : ১০ মার্চ ২০২২, ০৪:৪০ পিএম

হলিউডের বিখ্যাত কৌতুক অভিনেতা বব সেগেটের রহস্যময় মৃত্যু হয়েছে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অবস্থিত রিটজ-কার্লটন ওরলান্ডো হোটেল থেকে জনপ্রিয় এই অভিনেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ ৬৫ বছর বয়সী অভিনেতার মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তে হোটেল কক্ষে মাদক ব্যবহারের কোনো আলামতও পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে স্ট্রোক করেই মৃত্যু হয়েছে বব সেগেটের। সম্প্রতি যুক্তরাষ্ট্রজুড়ে একটি কমেডি ট্যুর শুরু করেছিলেন এই অভিনেতা। ট্যুরের জন্যই সেগেট ফ্লোরিডার সেই হোটেলে অবস্থান করছিলেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন হলিউডের সহকর্মী ও ভক্তরা। বব সেগেট একজন বিখ্যাত কমেডিয়ান। টেলিভিশন উপস্থাপক এবং পরিচালক হিসেবেও পরিচিত তিনি। আশির দশকে ‘ফুল হাউজ’ শো দিয়ে তিনি খ্যাতি লাভ করেন। তার স্ট্যান্ড-আপ কমেডি মন ভরিয়েছিল ভক্তদের।

হলিউডের বিখ্যাত অভিনেতা জিম ক্যারি এক টুইটে বলেন, বব সেগেটে ৬৫ বছর বয়সে সবাইকে ছেড়ে চলে গেলেন। তার একটি বড়, বিশাল বড় একটি হৃদয় ছিলো। সেইসঙ্গে তার কৌতুক করার গুণ ছিল প্রশংসনীয়। বিশ্বকে তিনি অনেক আনন্দ দিয়েছেন।

About

Popular Links