Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাহরুখের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি, যুবক গ্রেপ্তার

গত ৬ জানুয়ারি গ্রেপ্তার ব্যক্তির কাছ থেকে মহারাষ্ট্র পুলিশের সদর দপ্তরে নিউক্লিয়ার বোমার মাধ্যমে মুম্বাইয়ের বেশ কয়েকটি স্থাপনায় হামলা করার হুমকি দেওয়া হয়

আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ০৪:০৪ পিএম

কয়েকদিন আগে ভারতের মহারাষ্ট্র পুলিশের কাছে একটি ফোন কল আসে। অপর প্রান্ত থেকে মুম্বাইয়ের একাধিক জায়গায় বোমা হামলার হুমকি দেওয়া হয়। হুমকিদাতার লক্ষ্যবস্তু ছিল শাহরুখ খানের বাসভবন মান্নাতও। এই অভিযোগে জিতেশ কুমার (৩৫) নামে এক ব্যক্তিকে শনিবার (৮ জানুয়ারি) গ্রেপ্তার করেছে মধ্যপ্রদেশ পুলিশ।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলার এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

মুম্বাই পুলিশ জানায়, গত ৬ জানুয়ারি অজ্ঞাতনামা এক ব্যক্তির কাছ থেকে মহারাষ্ট্র পুলিশের সদর দপ্তরে একটি ফোন আসে। তাতে নিউক্লিয়ার বোমার মাধ্যমে মুম্বাইয়ের বেশ কয়েকটি স্থাপনায় হামলা করার হুমকি দেওয়া হয়। এর মধ্যে শাহরুখ খানের বিলাসবহুল বাসভবন মান্নাত ছিল অন্যতম। এরপর মধ্যপ্রেদেশের পুলিশের সঙ্গে যোগাযোগ করে মহারাষ্ট্র পুলিশ।

জবলপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোপাল খান্ডেল পিটিআইকে জানান, মহারাষ্ট্র পুলিশের দেওয়া একটি মোবাইল নম্বরের ওপর ভিত্তি করে পরিচালিত অভিযানে জিতেশ ঠাকুরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তি একজন স্বভাবজাত মদ্যপ এবং এর আগেও সে একই ধরনের কাজ করেছে। তাছাড়া, পুলিশ এসওএস পরিষেবার কর্মীদের সঙ্গেও সে ঝগড়া করেছে।

তিনি আরও জানান, ভয় দেখানো এবং একজন সরকারি কর্মচারীকে মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে গ্রেপ্তার জিতেশ ঠাকুরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

About

Popular Links