Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার নিজের ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছেন হিরো আলম!

এই প্ল্যাটফর্ম থেকে নিজের অভিনীত তিনটি ছবি মুক্তি দেবেন বলেও জানান তিনি

আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ০৩:৪৫ পিএম

এ বছর ইতোমধ্যে তিনটি সিনেমার কাজ শেষ করেছেন বগুড়ার আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। কিন্তু করোনাভাইরাসের কারণে সিনেমাগুলো মুক্তি দিতে সাহস পাচ্ছেন না তিনি। সে কারণে নিজের কাজগুলো মুক্তি দিতে এবার নিজেই একটি ওভার দ্য টপ (ওটিটি) প্লাটফর্ম নিয়ে আসছেন তিনি।

অনলাইন গণমাধ্যম জাগো নিউজকে এ কথা জানিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, “এই বছরে আমার তিনটা ছবি মুক্তি দিতে চাই। কাজ কমপ্লিট হয়ে আছে। কিন্তু করোনাভাইরাসের কারণে হলে রিলিজ দিতে সাহস পাচ্ছি না। আর সারা দুনিয়া আবার ঘরবন্দি জীবনে চলে যাচ্ছে। আমাদের দেশে আবার বিধি-নিষেধের সিদ্ধান্ত এসেছে। তাই চিন্তা করে দেখলাম কিভাবে কাজগুলো রিলিজ দেওয়া যায়।”

“সেই ভাবনা থেকেই ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছি। কারো কাছে যাবো না। নিজের কাজ নিজে রিলিজ দেবো। যার ইচ্ছে হবে দেখবে। ওটিটি প্ল্যাটফর্মের নাম এখনো ঠিক হয়নি।”

শিগগিরই প্ল্যাটফর্মের নাম ঘোষণা করবেন বলে জানান হিরো আলম।

হিরো আলম আরও বলেন, “আমার তো বগুড়াতে ডিশের ব্যবসা আছে। তা থেকে আমার ভালো অভিজ্ঞতা আছে। আশা করি ওটিটির বিজনেসও আমি ভালোভাবে চলাতে পারবো। কোনো সমস্যা হবে না। নতুন নতুন ছেলে মেয়েদের কাজের জায়গা দিতে পারবো। যা আমার কাছেও ভালো লাগবে। আশা করছি এই বছরে সবার সামনে চলে আসবে আমার ওটিটি প্ল্যাটফর্ম।”

এদিকে কিছুদিন আগে আবারও জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বিষয়ে বলেন, “চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য সবার কাছে ভোট চাইছি। আশা করছি সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসবে এই প্যানেল। আল্লাহর কাছে এই দোয়া করি। ইন্ডাস্ট্রি ও শিল্পী সমিতির বর্তমানে যে অবস্থা তাতে করে কাঞ্চন সাহেবের মতো গুণী মানুষকে শিল্পীদের অভিভাবক হিসেবে খুব দরকার। নিপুণ আপার মতো, রিয়াজ ভাইদের মতো মানুষদের দরকার।”

About

Popular Links