Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘চিত্রনায়িকা শিমুকে হত্যার দায় স্বীকার করেছেন তার স্বামী’

পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছেন বলে জানিয়েছে পুলিশ

আপডেট : ১৮ জানুয়ারি ২০২২, ০৩:৫৮ পিএম

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুকে হত্যার কথা স্বীকার করেছেন তার স্বামী সাখাওয়াত আলী নোবেল। পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) এ তথ্য জানিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক।

কাজী রমজানুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন রাইমা ইসলাম শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল। পারিবারিক কলহের জেরেই তিনি এই হত্যাকাণ্ড চালিয়েছেন বলে জানিয়েছেন।


আরও পড়ুন- চিত্রনায়িকা শিমু হত্যা: স্বামীসহ আটক দুই


এর আগে, ১৭ জানুয়ারি সকালে ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে শিমুর মরদেহ পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল। পরে র‍্যাবের একটি দল শিমুর স্বামী নোবেল ও গাড়িচালক ফরহাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করে। প্রাইভেটকারটির ব্যাকডালায় রক্ত পাওয়া যায়।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি রমজানুল হক বলেন, “নায়িকা রাইমা ইসলাম শিমুর মরদেহ সোমবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের আলিপুর নামক স্থানে একটি ব্রিজের নিচে থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়। মরদহের গলায় একটি দাগও রয়েছে। মরদেহটি উদ্ধার করে আমরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছি। শিমু নিখোঁজ হওয়ার এ বিষয়ে কলাবাগান থানায় একটি জিডি হয়েছিল।”

About

Popular Links