Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোভিড আক্রান্ত দলের অর্ধেক সদস্য, অ্যাডেলের কনসার্ট স্থগিত

ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক অশ্রুসজল ভিডিওবার্তায় কনসার্ট বাতিলের কথা জানান এ ব্রিটিশ সঙ্গীত তারকা 

আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১০:১৬ পিএম

দীর্ঘ অপেক্ষার পর যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অ্যাডেলের কনসার্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষমাণ ছিলেন হাজারও ভক্ত। কিন্তু করোনাভাইরাসের উপদ্রবে নিরুপায় হয়ে কনসার্ট বাতিলের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন ইংরেজ গীতিকার এবং গায়িকা অ্যাডলে। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

ছবিভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় কান্না জড়িত কণ্ঠে অ্যাডেলে বলেন, “আমি খুবই দুঃখিত। কনসার্টের জন্য আমরা প্রস্তুত না। আমার দলের প্রায় অর্ধেক সদস্য কোভিড আক্রান্ত। তাদের ছাড়া কনসার্ট শেষ করা অসম্ভব।”

গত বছরের নভেম্বরে কনসার্ট ট্যুরের ২৪টি কনসার্টের ঘোষণা দিয়েছিলেন অ্যাডেলে। লাস ভেগাসের সিজার প্যালেস কলোসিয়ামে শুক্রবার (২১ জানুয়ারি) থেকে সেই ট্যুরের প্রথম কনসার্ট আয়োজনের কথা ছিল। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী এপ্রিল পর্যন্ত প্রতি সপ্তাহে দুটি কনসার্ট আয়োজনের কথা ছিল।


প্রতিটি কনসার্টের টিকিট মূল্য ছিল ৮৫ থেকে ৬৮৫ ডলার। আর এসব কনসার্টের প্রতিটি থেকে অ্যাডেলে ৫ লাখ ডলারের বেশি আয় করবেন বলে ধারণা করা হচ্ছিল।

তিনি বলেন, “আমি প্রায় ৩০ ঘণ্টা জেগে থেকে কনসার্ট চালিয়ে নেওয়ার চেষ্টা করেছি। সবকিছু আমার হাতে নেই এবং আমি প্রচণ্ড হতাশ। আমি খুবই বিচলিত এবং আমি সত্যিই বিব্রত এবং এখানে কনসার্ট উপভোগের জন্য যারা কষ্ট করে এসেছেন তাদের সবার কাছে আমি দুঃখিত।”

খুব শিগগিরই কনসার্টের নতুন সময়সূচী ঘোষণা করা হবে বলেও জানান ৩৩ বছর বয়সী ব্রিটিশ গীতিকার এবং গায়িকা।

অ্যাডেলের আবেগঘন ভিডিও বার্তায় অনেক সঙ্গীত তারকা আর ভক্তই তার পাশে এসে দাঁড়িয়ে সমর্থন জানিয়েছেন। তবে কেউ কেউ তার শেষ মুহূর্তের কনসার্ট বাতিলের সিদ্ধান্তের সমালোচনাও করেন।

About

Popular Links