Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজ-পরীমণির বিয়ের অনুষ্ঠান সন্ধ্যায়

রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হবে

আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ০৯:০৭ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছিলেন গত বছরের ১৭ অক্টোবর। পরী ও রাজ বিয়েটা করেছিলেন হুট করেই। মাত্র সাত দিনের প্রেম থেকে হঠাৎ বিয়ে! এরইমধ্যে অন্তঃসত্ত্বা হন পরী। তবে এ বিয়ের খবর ইচ্ছে করেই গোপন করেছিলেন দুজন। ফলে পারিবারিকভাবে কোনো আয়োজন করা হয়নি।

তবে শুক্রবার (২১ জানুয়ারি) বেশ ঘটা করে হয়ে গেল রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যা। এদিন রাতে এই ঘরোয়া আয়োজন করা হয়। অনুষ্ঠানে এই দম্পতিকে শুভ কামনা জানাতে উপস্থিত ছিলেন নির্মাতা-গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী স্বজনরা।

রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যার ছবি:







বিয়ের আনুষ্ঠানিকতা হবে শনিবার (২২ জানুয়ারি) রাতে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, “এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিল না। তো এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে ওরা করছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো। রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হবে।”

প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের “গুণিন” সিনেমায় কাজ করতে গিয়েই পরীমণি ও রাজের প্রথম দেখা। ২০১৫ সালে “ভালোবাসা সীমাহীন” সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে আত্মপ্রকাশ করেন পরীমণি। এরপর প্রায় তিন ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি। অন্যদিকে শরিফুল রাজ ২০১৬ সালে “আইসক্রিম” সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসেন।

About

Popular Links