Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

৩৯ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৯ বছর বয়সী নিক জোনাস তাদের বিয়ের তৃতীয় বার্ষিকী উদযাপনের পরপরই প্রথম সন্তান আসার খবর দিলেন

আপডেট : ২১ মার্চ ২০২২, ১১:০৯ এএম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মা হয়েছেন। তবে সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হলেন তিনি। ৩৯ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৯ বছর বয়সী নিক জোনাস তাদের বিয়ের তৃতীয় বার্ষিকী উদযাপনের পরপরই প্রথম সন্তান আসার খবর দিলেন।

শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই। একই পোস্ট শেয়ার করেন তার স্বামী গায়ক-গীতিকার নিক জোনাসও। তবে সন্তান ছেলে নাকি মেয়ে তা নিয়ে অনেক জল্পনা কল্পনা চললেও এখনও এ বিষয়ে নিশ্চুপ নিক-প্রিয়াঙ্কা দম্পতি।

তবে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, মেয়ে হয়েছে তাদের।



পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, “সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।” পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন প্রিয়াঙ্কা। আর পাবলিশ করার পর থেকেই প্রিয়াঙ্কার ওই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়।

প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে চর্চা ছিল সব মহলে। তবে তারা কোনো বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিষ্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে।

সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া বলিউড জয়ের পর এখন হলিউডেই বেশি মনোযোগী। কিয়ানু রিভসের “ম্যাট্রিক্স” সিরিজের সর্বশেষ সিনেমায় দেখা গেছে তাকে।

About

Popular Links