Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিশাকে মিস করছেন জায়েদ!

শুক্রবার অনুষ্ঠিত এ নির্বাচনে কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চনের বিপরীতে হেরে যান গত দুই মেয়াদে শিল্পী সমিতির সভাপতির দায়িত্বে থাকা মিশা

আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ০১:৫০ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা নিপুণকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তবে সভাপতি পদে হেরে গেছেন গত দুই মেয়াদে শিল্পী সমিতির সভাপতির দায়িত্বে থাকা মিশা সওদাগর।

শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত এ নির্বাচনে কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চনের বিপরীতে হেরে যান মিশা।

ফলাফলে, ১৯১ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। অন্যদিকে, মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। তাই নিজে জয়ী হলেও মিশার পরাজয়ে কষ্টে আছেন জায়েদ খান। ফলাফল ঘোষণার পর সাংবাদিকদের এ কথা নিজেই জানালেন তিনি।

জায়েদ খান বলেন, “আমি আমার সভাপতিকে মিস করবো। তার সঙ্গে চার বছরের পথচলা, তাই তার জন্য অবশ্যই মায়া জন্ম নিয়েছে। তিনি সব সময় অভিভাবকের মতো আমাকে আগলে রেখেছেন।”

উল্লেখ্য, শিল্পী সমিতির এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে দুটি প্যানেল। একটি গঠন করেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার। অন্যটিতে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান। দুটি প্যানেলে ছিলেন একাধিক প্রজন্মের বহু তারকা।

এর আগে শুক্রবার সকাল ৯টা থেকে এফডিসি প্রাঙ্গণে শুরু হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। সকাল সাড়ে ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন। বাতিল হয়েছে ১০টি ভোট। বৈধ ভোট ৩৫৫টি।

About

Popular Links