Wednesday, June 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভোটের দিন চুমু চেয়েছিলেন কমিশনার, অভিযোগ নিপুণের

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়া জায়েদ খানকে নিয়েও অভিযোগ করেন তিনি

আপডেট : ৩০ জানুয়ারি ২০২২, ০৬:৫৩ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদকের পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন নিপুণ। সে নির্বাচন নিয়ে তার অভিযোগ, ভোটের দিন অর্থাৎ শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে নির্বাচন কমিশনার পীরজাদা হারুন তার কাছে চুমু চেয়েছিলেন।

রবিবার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন নিপুণ। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের অনলাইন সংস্করণ।

নির্বাচন কমিশনারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নিপুণ বলেন, “ভোটের দিন সকালে নির্বাচন কমিশনার পীরজাদা হারুন আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন। সেখানে আমাদের প্যানেলের জেসমিন ছিল। তাকে থাপড়ানো উচিত। তাকে সিনেমা নাটকে কোনোদিন না নেওয়া উচিত।”


আরও পড়ুন- জায়েদ খান চাদরের নিচ দিয়ে টাকা দিচ্ছেন, অভিযোগ নিপুণের


শুধু নির্বাচন কমিশনারই না, সাধারণ সম্পাদক পদে তার প্রধান প্রতিদ্বন্দ্বী জায়েদ খানকে নিয়েও অভিযোগ জানান এ অভিনেত্রী।

টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়া জায়েদ খানের বিষয়ে নিপুণ বলেন, “এখানে জায়েদ খান, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আর নির্বাচন কমিশনার পীরজদা হারুন একটা চক্র। তারা সবাই মিলে জায়েদ খানকে জিতিয়ে দিয়েছে। তারা টাকা দিয়ে ভোট কিনেছে ভিডিওতে সেটা দেখা গিয়েছে।”

তিনি আরও বলেন, “আমি আবার শিল্পী সমিতির নির্বাচনে শুধু সাধারণ সম্পাদকের ভোট চাই। অন্যপদের নির্বাচন চাচ্ছি না। আমি সবকিছুর জন্য উচ্চ আদালতে যাব। আমাদের শিল্পী সমিতির নির্বাচনে এই নিয়ম আছে শুধু এক পদের ভোট হওয়া।”

সংবাদ সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হওয়া ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, আফজাল শরীফ সাইমন, জেসমিনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

About

Popular Links