Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজের মেয়েকে বেশি মিস করছেন কোভিড আক্রান্ত কাজল

করোনাভাইরাসে আক্রান্ত কাজল বর্তমানে আইসোলেশনে আছেন 

আপডেট : ৩১ জানুয়ারি ২০২২, ১২:৫৬ পিএম

বলিউডে আবারও  ছোবল দিয়েছে করোনাভাইরাস। আর এর সর্বশেষ শিকার কাজল দেবগন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের এ জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। আর এ অবস্থায় তিনি সবচেয়ে বেশি মিস করছেন তার মেয়ে নাইসা দেবগনকে।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। 

ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মেয়ের একটি ছবি আপলোড দিয়ে নিজের কোভিড শনাক্ত হওয়ার কথা জানিয়ে কাজল বলেন, “করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি এবং আমার ফুলে থাকা নাক কেউ দেখুক, তা আমি একদমই চাই না। তার চেয়ে বরং বিশ্বের সবচেয়ে সুন্দর এই হাসিটাই থাক। তোমাকে খুব মিস করছি নাইসা। আর হ্যাঁ, পাকানো চোখ দুটোও অনুভব করতে পারছি।”







View this post on Instagram











A post shared by Kajol Devgan (@kajol)


কাজলের সেই পোস্টে আরেক বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নাইসার প্রশংসা করেন। পাশাপাশি ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা কাজলের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

তবে তার স্বামী আরেক জনপ্রিয় বলিউড অভিনেতা অজয় দেবগন কোভিড আক্রান্ত হয়েছেন কী-না তা জানা যায়নি। 

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় ও কাজল বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০০৩ সালের ২০ এপ্রিল এ দম্পতির ঘর আলো করে নাইসার জন্ম হয়। ১৮ বছর বয়সী নাইসা বর্তমানে সুইজারল্যান্ডের গ্লিয়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন।

কাজলকে সর্বশেষ দেখা গিয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের “ত্রিভাঙ্গা” চলচ্চিত্রে। ৪৭ বছর বয়সী এ অভিনেতীকে পরবর্তীতে দেখা যাবে সত্য কাহিনী অবলম্বনে নির্মিত “দ্য লাস্ট হুরেই” সিনেমায়।

About

Popular Links