Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

নুসরাত: সবাই আমার বিয়ে নিয়ে চিন্তিত কেন?

প্রায়ই বিয়ে নিয়ে বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২২, ০৬:১৯ পিএম

কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান গত বছর মা হয়েছেন। তখন তার পাশে ছিলেন যশ। সামাজিক যোগাযোগ-মাধ্যমে ছবি প্রমাণ করে তারা দুজনই শিশুটির বাবা-মায়ের দায়িত্ব সামলাচ্ছেন। সন্তান হওয়ার আগে দুজনের প্রেমের সম্পর্কের খবর পাওয়া গিয়েছিল।

তারা ভালো থাকলেও থেমে উৎসুক ভক্তদের প্রশ্নবাণ। নতুন করে প্রশ্ন উঠেছে, নুসরাত-যশ কি বিয়ে করেছেন? না করলে কবে করবেন? হরহামেশাই এমন প্রশ্নের মুখোমুখি হন এই অভিনেত্রী। সম্প্রতি এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, বিয়ে করার আর তাদের দরকার নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাত বলেন, “আমি জানি না, সবাই আমার বিয়ে নিয়ে এত চিন্তিত কেন? আমার বিয়ে নিয়ে তাদের এত মাথাব্যথা কেন? আমাকে জিজ্ঞাসা করতেই থাকে। তারা কী ভাবেন? আমি কি সবাইকে ফোন করে বলব, শুনুন আমি বিয়ে করছি? যদি সবাই এটা ভাবেন, তাহলে ভুল ভাবছেন। আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটা আমার ইচ্ছা। যদি দুজনের বিয়ে হয়, তাহলে তা জানানোই যথেষ্ট। যদি তারা ভালো থাকেন, তাহলে তো আর কিছু চাওয়ার থাকে না।”

তিনি আরও বলেন, “আপনি কীভাবে জানেন যে আমরা বিয়ে করিনি? আমাদের আবার বিয়ে করার দরকার নেই। কেমন লাগছে শুনতে?”

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন কলকাতার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন। তবে তাদের সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। টানাপোড়ন শেষে ২০২১ সালের ফেব্রুয়ারিতে নুসরাতের সঙ্গে সব সম্পর্ক শেষ করার জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল।

About

Popular Links