Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

অবশেষে হিরানির ছবিতে শাহরুখ

ভারতের পাশাপাশি লন্ডন ও বুদাপেস্টেও হবে এ চলচ্চিত্রের শুটিং

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৪০ পিএম

৩ বছরেরও বেশি সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। এ নিয়ে ভক্তদের দীর্ঘশ্বাসের শেষ নেই। কবে আবার বলিউডের বাদশাহকে রূপালী পর্দায় দেখা যাবে- তা নিয়ে যেন ভক্তকূলের আগ্রহের সীমা নেই। এরই মধ্যে গুঞ্জন, কিছুদিন পরেই শাহরুখের নতুন এক ছবির শুটিং শুরু হতে যাচ্ছে।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম কইমই ডটকমের এক প্রতিবেদন অনুযায়ী, বলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। আগামী মার্চেই এ চলচ্চিত্রের শুটিং শুরু হতে যাচ্ছে। এমনকি সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজও নাকি শুরু হয়ে গিয়েছে।

প্রতিবেদনে জানা যায়, মুম্বাইয়ের ফিল্মসিটি স্টুডিওতে সেট বানিয়ে পাঞ্জাবের একটি গ্রামকে উপস্থাপন করা হবে। সিনেমার বড় একটি অংশের শুটিং হবে সেখানেই। এছাড়া, যুক্তরাজ্যের লন্ডন এবং হাঙ্গেরির বুদাপেস্টেও এ চলচ্চিত্রের দৃশ্য ধারণের কাজ হবে।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্রমতে, রাজকুমার হিরানীর অধিকাংশ চলচ্চিত্রের মতো এটিও হবে সামাজিক কমেডি, যার মূল বিষয় হবে অভিবাসন কেন্দ্রিক। আর এতে শাহরুখের বিপরীতে দেখা যেতে পারে তাপসী পান্নুকে। তবে ছবিটি কবে নাগাদ প্রেক্ষাগৃহে আসতে পারে, তা এখনও অনিশ্চিত।

বলিউডে শাহরুখ-হিরানি জুটি বাঁধতে পারতেন দুই দশক আগেই। রাজকুমার হিরানির পরিচালিত প্রথম চলচ্চিত্র “মুন্নাভাই এমবিবিএস”-এর মুখ্য চরিত্রে শাহরুখের কাজ করার কথা ছিল। এমনকি, এ পরিচালকের ইতিহাস সৃষ্টি করা সিনেমা “থ্রি ইডিয়টস”-এও আমিরের জায়গায় প্রথম পছন্দ ছিলেন শাহরুখই। কিন্তু দুর্ভাগ্যবশত ছবি দুটিতে শাহরুখকে দেখা যায়নি।

বর্তমানে শাহরুখ ব্যস্ত রিয়েছেন “পাঠান” চলচ্চিত্রের কাজ নিয়ে। যশরাজ ফিল্মসের ব্যানারে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিতে তার সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে।

বড় পর্দায় শাহরুখ খানকে সর্বশেষ দেখা গিয়েছিল আনন্দ এল রাই পরিচালিত “জিরো” ছবিতে। আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনীত কিং খানের এ সিনেমাটি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। অন্যদিকে, রাজকুমার হিরানির সর্বশেষ পরিচালিত “সাঞ্জু” চলচ্চিত্রটিও এসেছিল ২০১৮ সালেই, হয়েছিল ওই বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা।

About

Popular Links