Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সঙ্গীত পরিচালককে বিয়ে করলেন সারিকা

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গত ২ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা  

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ০২:৪৬ পিএম

মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন আবারও বিয়ে করেছেন। পাত্র আহমেদ রাহি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। সেই সঙ্গে তিনি দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট, গীতিকবি ও সংগীত পরিচালকও। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গত ২ ফেব্রুয়ারি তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সারিকার বরাতে এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে প্রথম আলোর অনলাইন সংস্করণ।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে সারিকা বলেন, “দুই পরিবারের পছন্দেই আমাদের বিয়ে হয়েছে। করোনাভাইরাস মহামারির কারণে বড় পরিসরের অনুষ্ঠান করা সম্ভব হয়নি, বাসাতেই বিয়ে হয়েছে।”

বিয়ের তারিখ নিয়ে তিনি বলেন, “বিয়ের দিনটা সুন্দর। দুই দুই বাইশ! দিনটি স্মরণীয়। তার আগে ১২ ডিসেম্বর আমাদের বাগদান হয়।”

যদিও সারিকার বিয়ের অনুষ্ঠান আরও আগে হওয়ার পরিকল্পনা ছিল। এ প্রসঙ্গে ছোট পর্দার এ অভিনেত্রী বলেন, “আরও আগে বিয়ের অনুষ্ঠান হতো। পরিবারের কয়েকজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে সেটা করা যায়নি। এ জন্য বিয়ের তারিখ ১৫ দিন পিছিয়েছে।”


বর আহমেদ রাহির সঙ্গে সারিকা প্রথম আলো

শ্বশুরবাড়ির লোকজন সম্পর্কে সারিকা বলেন, “আমার শ্বশুর নেই। শ্বাশুরি ও নদদ আছেন। বিয়ের পরদিন ৩ ফেব্রুয়ারি শ্বশুরবাড়িতে গেলে তারা ফুল দিয়ে আমাকে বরণ করে নেন, কেকও কাটেন। শ্বশুরবাড়ির সবাই আমাকে খুব ভালোবাসেন।”

তবে কর্মজীবনের ওপর বিয়ের কোনো প্রভাব পড়বে না বলেই জানালেন সারিকা। এমনকি শিগগিরই কাজে ফিরবেন বলেও জানিয়েছেন এ অভিনেত্রী।”

সারিকা বলেন, “১২ ফেব্রুয়ারি একটি ফটোশুট করব। ২১ ফেব্রুয়ারি থেকে একটি নাটকের শুটিংয়ের শিডিউল দেওয়া আছে।”

২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের কারণে বেশ তারকাখ্যাতি পান তিনি। এরপর থেকে সারিকা ধারাবাহিকভাবেই মডেলিংয়ে যুক্ত ছিলেন। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের “ক্যামেলিয়া” নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় তার অভিষেক হয়। এরপর প্রায় সমানতালেই অভিনয় ও মডেলিং চালিয়ে গেছেন সারিকা। 

About

Popular Links