Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

এইচএসসি পাস করলেন পূজা চেরি ও দীঘি

পূজা চেরি সিদ্ধেশ্বরী কলেজ থেকে এবং দীঘি স্ট্যামফোর্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ০৪:১১ পিএম

এইচএসসি পাস করেছেন ঢাকাই সিনেমার দুই আলোচিত নায়িকা পূজা চেরি ও প্রার্থনা ফারদিন দীঘি। রবিবার (১৩ ফেব্রুয়ারি) প্রকাশিত ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় পূজা চেরি জিপিএ- ৪.০৮ (এ গ্রেড) এবং দিঘী জিপিএ- ৩.৭৫ (এ মাইনাস) পেয়েছেন।

রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন পূজা চেরি। অন্যদিকে রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন দিঘী।

ফলাফলের তাৎক্ষণিক প্রতিক্রিয়ার পূজা চেরি অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে বলেন, “শুধু পরীক্ষার আগের রাতে পড়ে পরীক্ষায় অংশ নিয়েছি। মাত্র এক রাতে পড়ে পরীক্ষা দিয়ে এই রেজাল্ট করেছি, এতেই সন্তুষ্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।”

চিত্রনায়িকা দীঘি বলেন, “আমি ছাত্রী হিসেবে খুব একটা ভালো নই। তাই ফল নিয়ে আগে থেকে বড় আশা করিনি। যা পেয়েছি তাতেই খুশি।”

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু পূজা চেরির নায়িকা হিসেবে প্রথম ছবি “নূর-জাহান”। এরপর কাজ করেছেন “প্রেম আমার-২”, “গলুই”, “শান”, “হৃদিতা” ও “নাকফুল” সিনেমায়।

চলচ্চিত্রের শিশুশিল্পী হিসেবে অধিক পরিচিতি দীঘি ১৬ বছর আগে নিজের প্রথম সিনেমা “কাবুলিওয়ালা”য় অভিনয় করে জিতে নেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

২০২১ সালে মুক্তি পেয়েছে নায়িকা হিসেবে তার অভিনীত প্রথম সিনেমা “তুমি আছো তুমি নেই”। এরপর মুক্তি পেয়েছে “টুঙ্গিপাড়ার মিয়া ভাই”।

About

Popular Links