Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘এখনই বিয়ে নয়, জীবনকে আরেকটু উপভোগ করতে চাই’

দীর্ঘদিনের প্রেমের পর ২০২০ সালের জুনে বাগদানের ঘোষণা দেন নুসরাত ফারিয়া

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫৭ পিএম

প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে নুসরাত ফারিয়ার প্রথম পরিচয় ২০১৪ সালের ২১ মার্চ। তার সঙ্গেই ২০২০ সালের জুনে বাগদানের ঘোষণা দেন এ অভিনেত্রী। তবে এখনই বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছে নেই ফারিয়ার। বরং জীবনটাকে নিজের মতো উপভোগ করতে চান তিনি।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে অনলাইন সংবাদমাধম বাংলা ট্রিবিউন।

ভালোবাসা দিবসে নিজের বিয়ে আর ভবিষ্যত জীবনের পরিকল্পনা নিয়ে নুসরাত ফারিয়া বলেন, “অনেকেই বলছেন, আর বিয়ে করবো না- কথাটা ঠিক নয়। অবশ্যই বিয়ে করবো। এখন বিয়ে করছি না- এই যা। ৬-৭ সপ্তাহ আগে মাত্রই আমার স্নাতক সম্পন্ন করলাম। আমার কিন্তু এখন নজরটা রাখা উচিত থিতু হওয়ার ওপর। ১৬ বছর বয়স থেকেই আমি কাজ করে চলেছি। আমি এখন ২৬। তখন থেকেই পড়াশোনা, নাচ, অভিনয়- চলছেই। আবার কখনও ব্যবসা। আম্মুর ব্যবসা, বোনের ব্যবসা- সবই করছি। জীবনটা উপভোগ করার যে সময়, সেটা আরও দরকার। এরপর আরও বড় দায়িত্বে জড়াতে চাই।”

বাগদানের অনেক দিন হয়ে গেলেও এখনও বিয়ে না করার কারণ হিসেবে অভিনেত্রী আরও বলেন, “আমরা দুজনই সেনা পরিবারে বড় হয়েছি। আমাদের পরিবারে অনেক আত্মীয়-স্বজন। তাদের নিয়ে বড় আকারে আয়োজনটা সারতে চাই। তাই কিছুটা সময়ও নিচ্ছি। এর বাইরে কিছু নয়। বিয়েটা অনেক ধুমধাম করেই করবো। সবাই আসবে, মজা করবো। সবার দোয়া ও ভালোবাসায় সিক্ত হতে চাই।”

About

Popular Links