Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শুটিংয়ে একুশের গান শুনে কান্নায় ভেঙে পড়েন মিথিলা

এ সময়  মিথিলার সহকর্মীরা তাকে বুকে টেনে নিয়ে ও মাথায় হাত রেখে সান্ত্বনা দেন

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২২, ০৩:১৭ পিএম

রাফিয়াত রশীদ মিথিলা অনেকদিন ধরেই টলিউড চলচ্চিত্রের নিয়মিত অভিনেত্রী। বর্তমানে তিনি ভারতের কলকাতায় ওয়েব সিরিজ “মন্টু পাইলট”-এর শুটিংয়ে ব্যস্ত। সেখানেই নিজের দেশের ভাষা শহীদদের স্মরণে একুশের গান শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন বাংলাদেশি অভিনেত্রী।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি) মন্টু পাইলটের শুটিং ইউনিট ছোট্ট একটি আয়োজন করে। সেখানে বাজানো হয় একুশের কালজয়ী গান “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি”।

নিজের দেশ ছেড়ে আসলেও ভিনদেশে গানটি শুনেই নিজের আবেগকে আর ধরে রাখতে পারেননি মিথিলা। শুটিং ইউনিটের সবার সামনে অঝোরে কাঁদতে থাকেন তিনি। এসময় সহকর্মীরা তাকে বুকে টেনে নিয়ে ও মাথায় হাত রেখে তাকে সান্ত্বনা দেন।

ওয়েব সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করা সৌরভ দাস একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে সবার সঙ্গে ভাগাোগি করেন। ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন- “যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিং শেষে ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা।”


ভিডিওতে দেখা যায়, মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। সঙ্গে বাজছে “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি”। গানটি শুনতে শুনতে কান্নায় ভেঙে পড়েন বাংলাদেশের অভিনেত্রী। গানটির শেষপর্যন্ত তাকে কাঁদতে দেখা যায়।

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে “মন্টু পাইলট” ওয়েব সিরিজের শুটিং শুরু হয়। সৌরভ ও মিথিলা অভিনীত এ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য।  

About

Popular Links