Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কৃষকদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন ফেরদৌস-পূর্ণিমা

 ফেরদৌস-পূর্ণিমা সর্বোচ্চ সাফল্য পেয়েছেন মঞ্চের সঞ্চালক হিসেবে। বাস্তবেও তারা ভালো বন্ধু

আপডেট : ০৩ মার্চ ২০২২, ১২:০৬ পিএম

পর্দায় পূর্ণিমা-ফেরদৌস জুটির রসায়ন অসাধারণ। উপস্থাপনায়ও তারা নজর কেড়েছেন দর্শকদের। মুক্তির অপেক্ষায় থাকা পূর্ণিমা অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘‘গাঙচিল’’-এরও নায়ক ফেরদৌস। ২০১৮ সাল থেকে ছবিটির কাজ চলছে।

এই সময়ের মধ্যে উপস্থাপনার কাজ চালিয়ে গেছেন দুজনেই। ২০১৮ থেকে এ পর্যন্ত তারা সর্বোচ্চ সাফল্য পেয়েছেন মঞ্চের সঞ্চালক হিসেবে। বাস্তবেও তারা ভালো বন্ধু।

এবারও সেই ধারাবাহিকতায় মঞ্চে উঠছেন এই জুটি। এবারের আয়োজন অবশ্য একটু ব্যতিক্রম। কৃষকদের স্বীকৃতি দিতে আয়োজিত ‘‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’’ সঞ্চালনা করবেন এই তারকা জুটি।

বুধবার (২ মার্চ) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসিআই এগ্রো বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট ড. ফা. হ. আনসারী, কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. বেনজীর আলম।   

২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচার হয়ে আসছে ‘‘দীপ্ত কৃষি’’। কৃষির অগ্রগতিতে অসামান্য রাখা কৃষকদের সম্মাননা জানাতে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ‘‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’’। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড কৃষকদের হাতে তুলে দেওয়া হবে আগামী ৪ মার্চ। 

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণ নেওয়ার কথা রয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, মিম চৌধুরী ও নাদিয়ার। গান গাইবেন মমতাজ।

মো. মাসুদ মিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টা থেকে সরাসরি সম্প্রচার হবে।

About

Popular Links