Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নেটফ্লিক্সে আসছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’

ছবিটি এখন পর্যন্ত বক্স অফিসে ১০০ কোটি রুপি আয় করেছে

আপডেট : ১৪ মার্চ ২০২২, ১০:৫৮ পিএম

এবার স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সে আসছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত “গাঙ্গুবাই কাঠিওয়াড়ি। আট সপ্তাহ প্রেক্ষাগৃহে চলার পর স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসবে চলচ্চিত্রটি।

সঞ্জয় লীলা বনসালি পরিচালিত এবং হুসেন জেইদি রচিত চলচ্চিত্রটি গত ২৫ ফেব্রুয়ারি ভারতের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেয়েছে। মুক্তির পর থেতকে এখন পর্যন্ত গাঙ্গুবাই কাঠিওয়াড়ি বক্স অফিসে ১০০ কোটি রুপিরও বেশি আয় করেছে।

চলচ্চিত্রের গল্পটি একটি ছোট মেয়েকে কেন্দ্র করে আবর্তিত। যাকে রশ্মিবাইয়ের পতিতালয়ে বিক্রি করে দেওয়া হয় এবং পতিতাবৃত্তি করতে বাধ্য করা হয়। পরে, মেয়েটি পাল্টা লড়াই করলে, রশ্মিবাই চলচ্চিত্রের মুখ্য চরিত্র “গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি”র সাহায্য চান। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ওরফে গঙ্গা একজন অভিনেত্রী হতে চেয়েছিলেন। কিন্তু তার প্রেমিক রমনিকের সঙ্গে মুম্বাইয়ে পালিয়ে যাওয়ার পর রমনিক তাকে শেলিয়া মাসির পতিতালয়ে বিক্রি করে দেয়। পরবর্তীতে গাঙ্গুবাই ডন রহিম লালার সঙ্গে ভাই-বোন সম্পর্ক গড়ে তোলেন এবং তৎকালীন মুম্বাইয়ের মাফিয়া রানি হিসেবে পরিচিতি পান।

আলিয়া ভাট ছাড়াও এ সিনেমায় বিভিন্ন চরিত্রে শান্তনু মহেশ্বরী, বিজয় রাজ, ইন্দিরা তিওয়ারি, সীমা ভার্গব, বরুণ কাপুরসহ আরও অনেককে দেখা যাবে। এছাড়া, একটি বিশেষ চরিত্রে থাকছেন সুপারস্টার অজয় দেবগন।

৭২তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে প্রিমিয়ার হওয়া ছবিটি সমালোচকদের পাশাপাশি দর্শকের কাছেও প্রশংসিত হয়েছে। বিশেষ করে আলিয়া ভাটের অভিনয়ের প্রশংসা এখন গোটা ভারতজুড়ে।

About

Popular Links