Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

আসছে শাহরুখের ওটিটি প্ল্যাটফর্ম

মঙ্গলবার (১৫ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ খান এসআরকে+ এর লোগোসহ নিজের একটি ছবি আপলোড করে আনুষ্ঠানিক পথচলার ঘোষণা দেন

আপডেট : ১৫ মার্চ ২০২২, ০৪:০৬ পিএম

বিনোদনের ভুবনে শাহরুখ খানের যাত্রা শুরু হয়েছিল ছোট পর্দার মাধ্যমে। তবে শাহরুখ তারকাখ্যাতি পেয়েছেন বড় পর্দায়। চলচ্চিত্র অভিনেতা আর প্রযোজক দুই ভূমিকাতেই সাফল্যের দেখা পেয়েছেন কিং খান।

বাকি ছিল হাল আমলের ওটিটি প্ল্যাটফর্মে আসা। এবার সেটাও হতে যাচ্ছে। “এসআরকে+” নামে নতুন একটি ওটিটি প্ল্যাটফর্ম আনতে যাচ্ছেন বলিউড বাদশাহ।

মঙ্গলবার (১৫ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ খান এসআরকে+ এর লোগোসহ নিজের একটি ছবি আপলোড করেন। সঙ্গে ক্যাপশন দেন “ওটিটির দুনিয়ায় নতুন কিছু ঘটতে যাচ্ছে।”

শাহরুখের নিজের নতুন ওটিটি প্ল্যাটফর্মের ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গে ভক্তরা কমেন্ট সেকশনে উল্লাসে ফেটে পড়ে।

ওটিটি প্ল্যাটফর্মে এর আগে প্রযোজক হিসেবে বেশ কয়েকটি প্রকল্পের অংশীদার হলেও এতদিন শাহরুখকে এতে অভিনেতা হিসেবে দেখা যায়নি। এবার হয়ত অনেক শাহরুখ-ভক্তের সে প্রত্যাশাও পূরণ হতে যাচ্ছে।

ওটিটি প্ল্যাটফর্মে যে শিগগিরই শাহরুখের পা পড়তে যাচ্ছে সে আভাস মিলেছিল গত বছরেই। তবে তখন তার ছেলে আরিয়ান খান মাদক মামলায় আইনি ঝামেলায় জড়িয়ে পড়ায় এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

শাহরুখ ভক্তদের মতো অনেক বলিউড তারকাও শাহরুখের ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক নিয়ে ভীষণ আনন্দিত। ইতোমধ্যে সালমান খান, করন জোহর, অনুরাগ কশ্যপের মতো বলিউড ব্যক্তিত্বরা শাহরুখকে তার ওটিটি প্ল্যাটফর্মে অভিষেককে স্বাগত এবং অভিনন্দন জানিয়েছে।

শাহরুখ খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিল “জিরো” চলচ্চিত্রে। আনন্দ এল রাই পরিচালিত ওই সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা গিয়েছিল আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকেও। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ব্যর্থতার মুখ দেখেছিল ছবিটি।

সামনে আসতে যাচ্ছে তার পরবর্তী চলচ্চিত্র “পাঠান”। ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগামী ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে সিনেমাটি। ভারতের অন্যতম শীর্ষস্থানীয় প্রয়োজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে মুক্তি পেতে যাচ্ছে পাঠান।

ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায়ও ছবিটি মুক্তি পাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও আদিত্য চোপড়া প্রযোজিত “পাঠান” চলচ্চিত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকেও।

About

Popular Links