Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

তিন মাস পর বিয়ের রেজিস্ট্রেশন করলেন ভিকি-ক্যাট জুটি

গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

আপডেট : ২৪ মার্চ ২০২২, ১২:১৮ পিএম

শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিন মাস আগে রাজকীয় আয়োজনে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু এবার জানা গেল, সে সময়ে তারা সরকারি নিয়ম মেনে বিয়ে রেজিস্ট্রেশন করেননি।

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, গত সপ্তাহে এই দম্পতি তাদের বিয়ে রেজিস্ট্রেশন করেছেন।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার (১৯ মার্চ) আদালতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পন্ন করেন তারা। পিঙ্কভিলার বরাত দিয়ে একটি প্রতিবেদনে বলা হয়, এই দম্পতি তাদের পরিবারের সঙ্গে একটি রেস্টুরেন্টে বিয়ে রেজিস্ট্রেশন উদযাপনও করেন।এসময়ে তারা দুজনেই সাধারণ পোশাকে ছিলেন।

গত ডিসেম্বরে তাদের রাজকীয় বিয়ের আগে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, সম্ভবত ভিকির বাড়িতে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়েছিল। 

২০১৯ সালে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে দুই বছর প্রেম করার পর গত ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এদিন ক্যাটরিনা পরেছিলেন গোলাপি-সোনালি সালোয়ার কামিজ। তার হাতভর্তি চূড়া, মাথায় চওড়া লাল সিঁদুর। ভিকির পরনে ছিল সাদা রঙা শার্ট ও ঘিয়ে রঙা প্যান্ট। ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাদের বিয়ের অসংখ্য ছবি প্রকাশিত হয়।

About

Popular Links