Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেক্ষাগৃহে ‘আরআরআর’ সিনেমা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু

দর্শকসারি থেকে সিনেমাটি উপভোগের সময়ে মুঠোফোনে বিভিন্ন দৃশ্য ক্যামেরাবন্দি করার সময়ে হঠাৎ তিনি মেঝেতে পড়ে যান

আপডেট : ২৫ মার্চ ২০২২, ১০:২২ পিএম

দীর্ঘদিনের অপেক্ষার পর শুক্রবার (২৫ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে খ্যাতিমান পরিচালক পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত চলচ্চিত্র “আরআরআর”। ইতোমধ্যেই পুরো ভারতে চলচ্চিত্রটিকে ঘিরে বেশ সাড়া পড়ে গিয়েছে। তবে মুক্তির প্রথমদিনেই বড় একটি অঘটনের জন্ম দিয়েছে সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুযায়ী, ভারতের অন্ধ্রপ্রদেশের অনন্তপুর এলাকার এসভি ম্যাক্স সিনেমা হলে সকালের প্রথম শোয়ে সিনেমাটি দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ওবুলেসু (৩০) নামের এক ভক্তের মৃত্যু হয়।

বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিহত ওবুলেসু বন্ধুদের সঙ্গে নিয়ে “আরআরআর” সিনেমাটি উপভোগ করতে গিয়েছিলেন। অন্য সবার মতো ছবিটি নিয়ে ওবলেসুও ভীষণ আগ্রহী ছিলেন। দর্শকসারি থেকে সিনেমাটি উপভোগের সময়ে তিনি মুঠোফোনে চলচ্চিত্রের বিভিন্ন দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন।

হঠাৎ ওবুলেসু মেঝেতে পড়ে যান। তাকে কোনো নড়াচড়া করতে না দেখে সঙ্গে থাকা বন্ধুরা তাকে হাসপাতালে নিয়ে যায়। তবে আসার পথেই তার মৃত্যু হয়। পরে চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে ওবলেসু মারা গিয়েছেন।

এ ঘটনায় থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

ঘটনাটি ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমেও। একদিকে যেখানে তারকাবহুল “আরআরআর” সিনেমা দেখে দর্শকেরা আনন্দে উল্লসিত হচ্ছেন, তেমনি হৃদয়বিদারক এ ঘটনাটিতে অনেকে বেদনার্তও হয়েছেন।

এদিকে, জি নিউজের এক প্রতিবেদন অনুযায়ী, আগের অনেক তেলেগু সিনেমার মতো “আরআরআর” চলচ্চিত্রটিও পাইরেসির কবলে পড়েছে। এরই মধ্যে বিভিন্ন পাইরেসিভিত্তিক ওয়েবসাইট এবং অনলাইন প্ল্যাটফর্মেও নাকি ছবিটি দেখা যাচ্ছে। 

উল্লেখ্য, প্রায় ৫০০ কোটি ব্যয়ে নির্মিত “আরআরআর” ছবিটি গোটা ভারতের চলচ্চিত্র ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ব্যয়বহুল চলচ্চিত্র। এতে মূখ্য ভূমিকায় রয়েছেন দুই তেলেগু তারকা জুনিয়র এনটিআর এবং রাম চরণ। এছাড়া, অজয় দেবগন ও আলিয়া ভাটের মতো তারকাদেরও এ সিনেমায় দেখা যায়। মুক্তির পর বেশ প্রশংসা অর্জন করেছে ছবিটি।  

About

Popular Links