Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সাক্ষ্যগ্রহণ ১২ মে

অসুস্থতার কারণে পরীমণি আদালতে অনুপস্থিত থাকায় মামলার সাক্ষ্যগ্রহণের জন্য নতুন দিন ধার্য করেছেন আদালত

আপডেট : ০৩ এপ্রিল ২০২২, ০১:০৭ পিএম

চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ১২ মে দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ মার্চ) মামলার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে পরীমণি আদালতে অনুপস্থিত থাকায় তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। 

পরে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালত আবেদন মঞ্জুর এ আদেশ দেন।

পরীমণি ছাড়া মামলার অপর দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দিপু ও কবির চৌধুরী।

প্রসঙ্গত, গত ১ মার্চ মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্যদানের মধ্য দিয়ে এ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

গত বছরের ৪ আগস্ট রাতে অভিযান চালিয়ে পরীমণির বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে র‍্যাব পরীমণি ও তার সহযোগীকে আটক করে।

পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। মামলার অভিযোগপত্রে বলা হয়, পরিমণির বাড়ি থেকে জব্দ হওয়া মাদকদ্রব্যের কোনো বৈধ নথিপত্র ছিল না। মামলার অন্য দুই আসামির মাধ্যমে বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদক সংগ্রহ করে পরিমণি নিজের বাড়িতে রেখেছিলেন। মাদকের বিষয়ে জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি ওই অভিনেত্রী।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ মামলায় পরীমণিকে জামিন দেন এবং পরের দিন অবশেষে তিনি কারাগার থেকে মুক্তি পান।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। 

গত ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ আদালত মামলার অভিযোগপত্র গ্রহণ করে পরবর্তী কার্যক্রমের জন্য ঢাকার দশম বিশেষ জজ আদালতে স্থানান্তর করেন।

About

Popular Links