Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আরআরআর’ টিমকে রামচরণের সাড়ে ২০ লাখ টাকার স্বর্ণমুদ্রা উপহার

স্বর্ণমুদ্রাগুলোর এক পিঠে ‘আরআরআর’ আর অন্য পিঠে রামচরণের নাম রয়েছে

আপডেট : ০৭ এপ্রিল ২০২২, ১২:১৬ পিএম

তেলেগু পরিচালক এসএস রাজামৌলির প্যান ইন্ডিয়ান ছবি “আরআরআর” একের পর এক চমক দেখাচ্ছে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালাচ্ছে সিনেমাটি। সিনেমাটির সাফল্যে অভিভূত হয়ে চলচ্চিত্রটির কলাকুশলীদের স্বর্ণমুদ্রা উপহার দিয়েছেন সিনেমার অন্যতম প্রধান অভিনেতা রামচরণ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদন অনুযায়ী, “আরআরআর” সিনেমার ৩৫ জন কলাকুশলীকে মোট ১৮ লাখ রুপির (বাংলাদেশি মুদ্রায় ২০ লাখ ৬৮ হাজার টাকা) স্বর্ণমুদ্রা উপহার দিয়েছেন। স্বর্ণমুদ্রাগুলোর এক পিঠে “আরআরআর” আর অন্য পিঠে রামচরণের নাম রয়েছে। একেকটি স্বর্ণমুদ্রার ওজন ১০ গ্রাম!

শুধু তাই না, “আরআরআর” ছবির সাফল্য উদযাপন করতে সবাইকে হায়দরাবাদের বাড়িতে তার সঙ্গে সকালের নাশতা করারও আমন্ত্রণও জানিয়েছেন দক্ষিণী চলচ্চিত্রের এ তারকা।

তেলুগু যুদ্ধের একটি ছবি এমন অভাবনীয় সাফল্য পাবে তা অনুমান করেননি চলচ্চিত্রটির কলাকুশলীদের কেউই। যদিও দর্শকদের কাছে সিনেমাটি গ্রহণযোগ্যতা আর জনপ্রিয়তা পাবেন বলে আশাবাদী ছিলেন সবাই।


আরও পড়ুন



 ৪০০ কোটি রুপির বেশি বাজেটের সিনেমা “আরআরআর” ছবিতে দুই তেলেগু যোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারামের জীবনকাহিনী তুলে ধরা হয়েছে ‘‘আরআরআর’’ সিনেমাটিতে। যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

প্যান ইন্ডিয়ান এ ছবিতে একসঙ্গে দুই দক্ষিণ ভারতীয় সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ হাজির হয়েছেন। সঙ্গে রয়েছেন অজয় দেবগন ও আলিয়া ভাটের মতো বলিউড তারকারাও। আর পরিচালক এসএস রাজামৌলির নিপুণ দক্ষতা তো রয়েছেই। মুক্তির পর থেকে এখন পর্যন্ত ৯০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

About

Popular Links