Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

গণমাধ্যমে তারিখ ফাঁসের পর পেছালো আলিয়া-রণবীরের বিয়ে!

গণমাধ্যমে রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ফাঁস হয়ে যাওয়ায় তাতে পরিবর্তন আনা হয়েছে

আপডেট : ১৩ এপ্রিল ২০২২, ১২:৪৯ এএম

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে সরগরম বলিউড। ইতোমধ্যে আমন্ত্রিত অতিথিদের অনেকের কাছেই বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে। আগামী ১৪ এপ্রিল থেকে এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার কথা থাকলেও পূর্বনির্ধারিত তারিখে পরিবর্তন এসেছে।

আলিয়া ভাটের ভাই রাহুল ভাটের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

আরেক ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেকে রাহুল ভাট বলেন, “আলিয়া-রণবীরের বিয়ে যে হচ্ছে সেটা তো সবারই জানা। কিন্তু আগামী ১৩ বা ১৪ এপ্রিল বিয়ের কোনো তারিখ নেই। প্রথমে বিয়ের জন্য ওই তারিখই নির্ধারণ করা ছিল। কিন্তু গণমাধ্যমে বিয়ের তারিখ ফাঁস হয়ে যাওয়ায় পরিবর্তন আনতে হয়েছে।”

তিনি আরও বলেন, “আমি নিশ্চিত করে বলছি আগামী ১৩ বা ১৪ এপ্রিল আলিয়া-রণবীরের বিয়ে হচ্ছে না। আমি যতটুক জানি, বিয়ের তারিখের বিষয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।”

তবে রণবীর ও আলিয়ার বিয়ের কোনো নির্দিষ্ট তারিখ না বললেও আগামী ২০ এপ্রিলের মধ্যেই সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানান রাহুল ভাট।

রাহুল ভাট আরও জানান, কাপুরদের চেম্বুরের পৈতৃক বাড়ি আর কে হাউজে ঘরোয়া পরিবেশে সর্বমোট ২৮ জনের উপস্থিতিতে রণবীর-আলিয়া বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।

রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জয়া আখতাররা।
এছাড়াও আছেন রণবীর সিং, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, অয়ন মুখার্জির মতো তরুণ তারকারা।

সঙ্গে কাপুর ও ভাট পরিবারের সদস্যরা তো থাকবেনই। তাদের মধ্যে রয়েছেন- কারিনা কাপুর, রিদ্ধিমা কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান, সোনি রাজদান, মহেশ ভাট, শাহিন ভাট, পূজা ভাট প্রমুখ।


আরও পড়ুন



এছাড়া বছরের পর বছর ধরে রণবীর যেসব কলাকুশলীর সঙ্গে কাজ করেছেন তারাও রয়েছেন অতিথির তালিকায়। এর মধ্যে রয়েছেন মেকআপ আর্টিস্ট, স্পট বয় এবং সহকারীরাও।

বর্তমানে আলিয়া-রণবীর তাদের আসন্ন চলচ্চিত্র “ব্রহ্মাস্ত্র”-এর প্রচারণা নিয়ে ব্যস্ত। ২০১৮ সাল থেকে প্রেম করলেও অয়ন মুখার্জি পরিচালিত এ সিনেমায় এই দুই তারকা প্রথমবারের মতো একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন।

About

Popular Links