Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

জানা গেলো নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম

মেয়ের নাম অনেক ভেবে-চিন্তে রেখেছেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস

আপডেট : ২১ এপ্রিল ২০২২, ০৭:০২ পিএম

সারোগেসি বা গর্ভভাড়া নিয়ে এ বছরের জানুয়ারিতে কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তবে এতদিন মেয়ের নাম বা ছবি প্রকাশ করেননি নিক-প্রিয়াঙ্কা দম্পতি।

অবশেষে মেয়ের নাম জানালেন প্রিয়াঙ্কা। তিনি প্রথম সন্তানের নাম রেখেছেন ‘‘মালতি ম্যারি চোপড়া জোনাস’’। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

মেয়ের নাম অনেক ভেবে-চিন্তে রেখেছেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। জানা গেছে, সংস্কৃত ও ল্যাটিন দুই ভাষার শব্দ যুক্ত করে নাম রাখা হয়েছে। ‘‘মালতি’’ হলো সুগন্ধযুক্ত সাদা ফুল, আর ম্যারি হলো সমুদ্রকে রক্ষা করে যে নারী।

গত ১৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের সান দিয়াগো শহরের একটি হাসপাতালে জন্ম হয় নিক-প্রিয়াঙ্কার মেয়ের। এরপর ২২ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা জানান তারা।

মা হওয়ার পর নিজের মধ্যে অনেক পরিবর্তন দেখতে পাচ্ছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, ‘‘একজন নতুন মা হিসেবে আমি যেটা সবসময় ভাবি, তা হলো আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা আমার শিশুর মধ্যে আসতে দেব না। আমি এটা সবসময় বিশ্বাস করি বাচ্চারা তোমার মাধ্যমে এই দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। এটা ভাবা কখনও উচিত না যে আমার সন্তান মানে আমি আমার মতো করে ওকে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। আমার মা-বাবাও কখনও জোর করে আমার ওপর কিছু চাপিয়ে দিতে চাননি।’’

২০১৮ সালে মার্কিন সঙ্গীতশিল্পী-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা।


About

Popular Links