Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

জনি ডেপের স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিল ইলন মাস্কের

এমনকি হলিউড অভিনেতা জেমস ফ্র্যাঙ্কোর সঙ্গেও জনি ডেপের স্ত্রী আম্বার হার্ডের ঘনিষ্ঠতা ছিল

আপডেট : ২৭ এপ্রিল ২০২২, ১০:০৪ এএম

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা জনি ডেপের স্ত্রী আম্বার হার্ডের সঙ্গে ধনকুবের ইলন মাস্কের সম্পর্ক ছিল। এমনকি হলিউড অভিনেতা জেমস ফ্র্যাঙ্কোর সঙ্গেও তার ঘনিষ্ঠতা ছিল।

সোমবার (২৫ এপ্রিল) যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া আদালতে অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলার শুনানিতে এসব পুনরায় উঠে আসে।

২০১৮ সালে “তারকা হয়েও আম্বার স্বামীর নির্যাতনের শিকার”- পত্রিকায় এমন একটি কলাম লেখায় সাবেক স্ত্রীর ওপর খেপে যান জনি ডেপ। স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছেন তিনি। আম্বারও জনির বিরুদ্ধে ১০০ মিলিয়ন ডলারের মামলা দায়ের করেছেন।

শুনানিতে ডেপ দাবি করেন, মতের অমিল হলেই তাকে চড় কিংবা ধাক্কা দিতেন আম্বার হার্ড। এমনকি একদিন তার দিকে মদের বোতল ছুড়ে মারেন, এতে জনির ডান হাতের একটি আঙুলের ওপরের অংশ কেটে যায়।

এদিকে জনি ডেপের এসব ঘটনা অস্বীকার করেন আম্বার হার্ডের পক্ষের আইনজীবীরা।

জনি ডেপের আইনজীবীরা দেখিয়েছেন, জনির বিরুদ্ধে আম্বার যেসব অভিযোগ তুলেছেন চেয়ে গুরুতর অপরাধ করেছেন আম্বার নিজে। জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের আগেই ধনকুবের ইলন মাস্ক ও অভিনেতা ফ্র্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তারা দুজনই সাক্ষ্য দিতে আদালতে হাজির হয়েছিলেন। তিনজনের ঘনিষ্ঠতার প্রমাণ হিসেবে প্রকাশিত হয়েছে ছবি এবং ভিডিও।

ভিন্ন দুটি সিসিটিভি ফুটেজে আম্বারকে লিফটের ভেতরের তাদের দুইজনের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে। ঘটনাটি প্রমাণ করে বিচ্ছেদের আগেই আম্বার তার স্বামীর সঙ্গে প্রতারণা করেছেন। অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

আম্বার এ বিষয়ে আম্বার বলেছেন, তার সঙ্গে কারও অনৈতিক সম্পর্ক নেই। যতটুকু ঘনিষ্ঠতা ছিল, সেটা ক্যারিয়ারের উন্নতির জন্য রাখতে হয়েছে।

তবে জনির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের যে অভিযোগ তোলা হয়েছে, সেটা এখনো মিথ্যা প্রমাণ করা যায়নি। তাই এই মামলার শুনানি আরও কিছুদিন চলবে।


About

Popular Links