Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

জেমস ছড়ালেন ‘আই লাভ ইউ’ মূর্ছনা

গানটি প্রকাশের পর থেকেই জেমসের ভক্ত-শ্রোতা থেকে শুরু করে সঙ্গীত অনুরাগীরা হুমড়ি খেয়ে পড়েছেন

আপডেট : ০২ মে ২০২২, ০৭:২৮ পিএম

গত ১২ বছর ধরে দেশের ব্যান্ড সংগীতের শীর্ষ তারকা মাহফুজ আনাম জেমস সিনেমায় প্লেব্যাক করলেও মৌলিক কোনো গান নিয়ে হাজির হননি। কারণ হিসেবে বলেছিলেন গান প্রকাশের পরিবেশ না থাকাকে। তবে ভক্ত আর সঙ্গীত অনুরাগীদের অপেক্ষার পালার অবসান ঘটিয়ে দীর্ঘ এক যুগ পর নিজের নতুন গান নিয়ে এসেছেন জনপ্রিয় এ ব্যান্ড তারকা।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে চাঁদরাতে প্রকাশিত হলো জেমসের নতুন গান। সোমবার (২ মে) ইউটিউবে বসুন্ধরা ডিজিটাল নামের চ্যানেল থেকে “আই লাভ ইউ” শিরোনামের নতুন এ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে।

সাড়ে ৪ মিনিটের গানটি প্রকাশের পর থেকেই জেমসের ভক্ত-শ্রোতা থেকে শুরু করে সঙ্গীত অনুরাগীরা হুমড়ি খেয়ে পড়েছেন।

নতুন এই গানের ভিডিওচিত্রে জেমস নিজেও অংশ নিয়েছেন। ট্রেলারে গিটার হাতে চিরায়ত ভঙ্গিতে দেখা গেছে “গুরু” খ্যাত উপমহাদেশের নন্দিত এ সঙ্গীতশিল্পীকে। গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

প্রসঙ্গত, ২০০৯ সালে সাউন্ডটেকের ব্যানারে জেমসের সর্বশেষ প্রকাশিত অ্যালবাম “কাল যমুনা” প্রকাশিত হয়েছিল।

নতুন গান প্রসঙ্গে জেমস আগেই বলেছিলেন, “এ গানটি একেবারেই আমার ভক্ত-শ্রোতাদের জন্য তৈরি করা। বিশেষ করে যারা আমার গান শুনতে মাঠে ময়দানে ছুটে যায়- তাদের জন্যই আমার এই গান।”

জেমস আরও বলেছিলেন, “এটি আনন্দ ও ভালোবাসার গান। ময়দানের গান। ভক্তদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশের গান। যারা চার দশক ধরে ‘গুরু’র সম্মোহনী কণ্ঠে বিভোর হয়ে আছেন।”

সব মিলিয়ে জেমস ভক্তদের এবারের ঈদ যে কয়েকগুণ বেশি আনন্দের উপলক্ষ নিয়ে এসেছে, তা নিশ্চিতভাবেই বলা যায়। 


About

Popular Links