Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রকাশিত হলো ‘হাউজ অব দ্য ড্রাগন’ সিরিজের ট্রেলার

১০ পর্বের সিরিজটি এ বছরের ২১ আগস্ট মুক্তি পাবে

আপডেট : ০৬ মে ২০২২, ০৫:৪৫ পিএম

এইচবিও’এর সাড়াজাগানো ফ্যান্টাসি টিভি সিরিজ “গেম অব থ্রোনস”-এর প্রিকুয়েল “হাউস অব দ্য ড্রাগন”-এর আসার খবরটি পুরনো। এরপর থেকে গেম অফ থ্রোনসের ভক্তরা প্রিকুয়েলটির ট্রেলার আসার অপেক্ষায় ছিলেন। অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে “হাউস অব দ্য ড্রাগন” সিরিজের ট্রেলার প্রকাশিত হলো।

“হাউস অব দ্য ড্রাগন” সিরিজটি জর্জ আরআর মার্টিনের বই ফায়ার অ্যান্ড ব্লাডের অবলম্বনে নির্মিত। এ সিরিজের গল্প “গেম অব থ্রোনস”- এর ঘটনার ৩০০ বছর আগের প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে এগিয়েছে। এ বছরের ২১ আগস্ট ১০ পর্বের সিরিজটি মুক্তি পাবে। 

ফায়ার অ্যান্ড ব্লাড বইটি ২০১৮ সালে প্রকাশিত হয়েছিল। “হাউস অব দ্য ড্রাগন” সিরিজে হাউস অফ টারগারিয়েনের উপর আলোকপাত করবে। এগোনের বিজয়ের মাধ্যমে এর উত্থান এবং টারগারিয়েনদের মধ্যকার “ডান্স অফ দ্য ড্রাগনস” নামক ক্ষমতার লড়াইয়ের (যা পরে গৃহযুদ্ধের দিকে গড়ায়) বিশদ বিবরণ দেওয়া হবে।

বইটির লেখক জর্জ আরআর মার্টিন আগে বলেছিলেন, “আমি তাদের সিরিজের কয়েকটি অংশ দেখেছি। আমার কাছে দারুণভাবে ভালো লেগছে। সিরিজটি নিয়ে অবশ্যই স্পেশাল ইফেক্টস, কালার টাইমিং, স্কোর এবং পোস্ট প্রোডাকশনের মতো আরও অনেক কাজ করতে হবে। কিন্তু সিরিজের চিত্রনাট্য, পরিচালনা, অভিনয় সবই অসাধারণ হয়েছে।”

তিনি আরও বলেন, “আমি ‘হাউস অফ দ্য ড্রাগন’ সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করি দর্শকরাও আমার মতোই সিরিজটি উপভোগ করবেন। রায়ান, মিগুয়েল এবং সিরিজের দুর্দান্ত চরিত্রের প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা।”


About

Popular Links