Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্রিটনির অনাগত সন্তানের মৃত্যু

গত মাসেই মা হওয়ার সুখবরটি দিয়েছিলেন মার্কিন পপ গায়িকা

আপডেট : ১৫ মে ২০২২, ০৮:৪৭ পিএম

গত মাসেই মা হওয়ার সুখবর দিয়েছিলের ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু মাস না পেরোতেই তার সেই আনন্দ পরিণত হলো বিষাদে। গর্ভপাতের কারণে নিজের অনাগত সন্তানকে হারাতে হয়েছে এ মার্কিন তারকাকে।

শনিবার (১৪ মে) সঙ্গী স্যাম আসগারির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক যৌথ বিবৃতিতে ব্রিটনি স্পিয়ার্স নিজেই এ কথা জানান।

বিবৃতিতে বলা হয়, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, গর্ভাবস্থার শুরুতেই আমরা আমাদের সন্তানকে হারিয়েছি। যেকোনো মা-বাবার জন্যই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়ো করে ফেলেছিলাম, আমাদের আরেকটু সময় অপেক্ষা করা উচিত ছিল।


আরও পড়ুন- ১৩ বছর পর বাবার ‘কর্তৃত্ব’ থেকে মুক্ত ব্রিটনি স্পিয়ার্স


বিবৃতিতে আরও বলা হয়,পরস্পরের প্রতি ভালোবাসাই এখন আমাদের সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।

তারা আরও বলেন, কঠিন এ সময়ে পাশে থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সংকটময় এ মুুহূর্তে আমাদের গোপনীয়তাকে সম্মান জানাতে সবার কাছে অনুরোধ করছি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে শরীরচর্চা প্রশিক্ষক ও অভিনেতা  স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। গত বছরের সেপ্টেম্বরে প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সারেন ব্রিটনি স্পিয়ার্স।

এর আগে ২০০৪ এবং ২০০৭ সালে বিয়ে করেছিলেন মার্কিন পপ গায়িকা। তবে সে দুটি সংসারের কোনোটিই টেকেনি।

About

Popular Links