Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বলিউডের কেউ তার বাড়িতে ঢোকারই ‘যোগ্য’ নন!

এমনকি তার বন্ধু হওয়ার যোগ্যতাও কোনো বলিউড তারকার নেই বলেও দাবি এ অভিনেত্রীর

আপডেট : ১৮ মে ২০২২, ০১:১২ পিএম

লাগামহীন বেফাঁস মন্তব্যের কারণে অনেক আগে থেকেই বলিউডে কঙ্গনা রানাউতের পরিচিতি রয়েছে। খুব কম তারকাই তার সমালোচনার হাত থেকে রেহাই পেয়েছেন। তবে এবার তিনি একহাত নিয়েছেন পুরো বলিউড ইন্ডাস্ট্রিকেই। কঙ্গনার দাবি, বলিউডে এমন কোনো তারকা নেই যে তার বাড়ির আতিথেয়তা পাওয়ার যোগ্য। এমনকি বলিউডে তার বন্ধু হওয়ার মতো যোগ্যতাসম্পন্ন কেউ নেই বলেও দাবি এ অভিনেত্রীর।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

ইউটিউব চ্যানেল কার্লি টেলসের পক্ষ থেকে কঙ্গনার কাছে জানতে চাওয়া হয়েছিল, সাপ্তাহিক ছুটির দিন রবিবারে তিনি কোন তিনজন বলিউড তারকাকে নিজের বাড়িতে অতিথি হিসেবে আমন্ত্রণ জানাতে চান? উত্তরে কঙ্গনা বলেন, “বলিউডে আমার বাড়ির আতিথেয়তা পাওয়ার মতো উপযুক্ত কেউ নেই। বাড়ির বাইরে তাদের সঙ্গে সাক্ষাৎ হলে সেটা ঠিক আছে। কিন্তু তাদেরকে বাড়িতে আমন্ত্রণ জানানো ঠিক না।”

বলিউড ইন্ডাস্ট্রিতে কি তার কোনো বন্ধু নেই?- জানতে চাইলে কঙ্গনা বলেন, “একদমই না। আমার বন্ধু হতে চাইলে যোগ্যতার প্রয়োজন। ইন্ডাস্ট্রির কারোর মধ্যেই সেটা নেই।”

কঙ্গনা রানাউত বর্তমানে তার পরবর্তী চলচ্চিত্র “ধাকাড়” এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন। অ্যাকশন-থ্রিলার এ চলচ্চিত্রে তাকে এজেন্ট অগ্নি নামে এক গোয়েন্দার চরিত্রে দেখা যাবে। রজনীশ ঘাই পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা ছাড়াও অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত অভিনয় করেছেন। আগামী ২০ মে চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহ মুক্তি পাবে।

About

Popular Links