Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

পাঁচটির বদলে আসবে চারটি গেম অফ থ্রোনস প্রিক্যুয়েল

আপডেট : ১৩ জুন ২০১৮, ০৯:২৮ পিএম

পাঁচটি নয়, চারটি গেম অফ থ্রোনস প্রিক্যুয়েল আসবে এইচবিও-তে। প্রথমে পাঁচটি প্রিক্যুয়েল আনার ঘোষণা দিলেও পরে তালিকা থেকে একটি বাতিল করেছে হোম বক্স অফিস (এইচবিও)। সম্প্রতি এক ব্লগ পোস্টে এমনটাই জানিয়েছেন গেম অফ থ্রোনস সিরিজের লেখক জর্জ আরআর মার্টিন। তবে ঠিক কোন প্রিক্যুয়েলটি বাদ পড়েছে সে ব্যাপারে কিছু জানাননি মার্টিন।   

চলতি বছর জুনের ৮ তারিখে গেম অফ থ্রোনস প্রিক্যুয়েলের পাইলট পর্বের অর্ডার দিয়েছিল এইচবিও। প্রথম পর্বটি বর্তমান গেম অফ থ্রোনস সিরিজ থেকে ১০ হাজার বছর আগের পটভূমিকায় লেখা হয়েছে। প্রিক্যুয়েলের পাইলট পর্বটি লিখেছেন জেন গোল্ডম্যান।

প্রিক্যুয়েল প্রসঙ্গে মার্টিন মন্তব্য করেছেন, এতে প্রিক্যুয়েলের আগে আরেকটি প্রি যোগ হয়েছে। অন্যদিকে, গেম অফ থ্রোনস প্রিক্যুয়েলের চরিত্র, পরিচালক, টাইটেল, শ্যুটিং স্থান ইত্যাদি এখনও চুড়ান্ত না হলেও, পাইলটের টাইটেল হিসেবে দ্য লং নাইট নামটিই পছন্দ করেছেন মার্টিন।    

এ ছাড়াও মার্টিন জানিয়েছেন, চারটি প্রিক্যুয়েল সিরিজের মধ্যে তিনটিতে ভিন্ন ভিন্ন পটভূমিতে নতুন নতুন চরিত্র ও গল্প দেখা যাবে এবং এগুলো ক্রমাগত উন্নত হতে থাকবে।

বর্তমানে সিরিজটির ৬ষ্ঠ উপন্যাস দ্য উইন্ডস অফ উইন্টার লিখছেন মার্টিন। আর এইচবিও-তে গেম অফ থ্রোনসের শেষ সিজন প্রচারিত হবে ২০১৯ সালে।  

About

Popular Links