Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

শুরু হয়েছে কোক স্টুডিও কনসার্ট

বিশ্বকাপ ট্রফি নেওয়া হয়েছে আর্মি স্টেডিয়ামে

আপডেট : ০৯ জুন ২০২২, ০৯:২৭ পিএম

বৃষ্টির বাধা পেরিয়ে শেষ পর্যন্ত রাজধানীর আর্মি স্টেডিয়ামে শুরু হয়েছে তারকাসমৃদ্ধ কোক স্টুডিও বাংলা কনসার্ট।

বৃহষ্পতিবার (৯ জুন) রাত সোয়া ৮টার দিকে কনসার্ট শুরু হয়।

এদিকে কনসার্ট উপলক্ষে হোটেল র‌্যাডিসন ব্লু থেকে বিশ্বকাপ ট্রফি নেওয়া হয়েছে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। সেখানে ট্রফি নেওয়ার পর সেটি উন্মেচনও করা হয়েছে।

এর আগে বৃষ্টিতে অনিশ্চিত হয়ে পড়েছিল বিশ্বকাপ ট্রফি উপলক্ষে আয়োজিত এ কনসার্টটি। 

এর আগে সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ জানায়, “আমরা কনসার্ট শুরু করছি রাত ৮টায়। যদি বৃষ্টি আমাদেরকে আর বাধা না দেয়।”

যদিও আবহাওয়া খারাপের দিকে যেতে থাকায় বিকেলে এ কনসার্ট স্থগিত করা হয়েছে বলে জানিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

পরে কনসার্ট স্থগিতের সিদ্ধান্ত বাতিল হয়েছে জানিয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম গণমাধ্যমকে বলেন, “আবহাওয়া অনুকূলে থাকায় কনসার্ট আজ রাত ৮টায় করার নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। আয়োজকরা চাইছেন বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে থাকতেই এই কনসার্ট আয়োজন করতে। সে জন্যই কনসার্ট স্থগিত করেও নতুন সিদ্ধান্ত নেওয়া হলো।”



বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিজ্ঞপ্তিতে বলা হয়, “বাংলাদেশ আর্মি স্টেডিয়ামের আজকের কনসার্ট স্থগিত করা হয়েছে। নতুন সময় ও সিদ্ধান্ত পরে জানানো হবে।”

আলোচিত এই কনসার্টে গান গাইবেন জেমস, মমতাজ, মিজান, অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে রয়েছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এ কনসার্টে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ রয়েছে দর্শকদের।

বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে কনসার্ট মাঠের দরজা দর্শকদের জন্য খোলার কথা থাকলেও সকাল থেকে রাজধানীতে বৃষ্টির কারণে ভেন্যুতে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় গেট খুলতে পারেনি আয়োজক কতৃপক্ষ।

এর আগে বিকেল ৪টা ১৫ মিনিটে ফেসবুকে কোক স্টুডিও বাংলা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে জানায়, “আবহাওয়ার প্রতিকূলতার কারণে আমরা ৫টায় গেট ওপেন করতে পারছি না। অনুগ্রহপূর্বক আরেকটু সময় অপেক্ষা করুন।”

তার আগে বিকেল ৫টায় গেট খোলা হবে বলে জানানো হয়েছিল। তখন বলা হয়েছিল কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টা থেকে। 

তার কিছুক্ষণ পরেই গণমাধ্যমে প্রকাশের জন্য কনসার্ট স্থগিত হয়েছে বলে জানায় বাফুফে।

বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষে ঢাকার আর্মি স্টেডিয়ামে এ বছরের সবচেয়ে বড় ও তারকাসমৃদ্ধ কোক স্টুডিও বাংলা কনসার্টের আয়োজন করা হয়।

About

Popular Links