Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

চড় খেয়ে সানীকে পিস্তল দেখিয়ে হুমকি: যা বললেন জায়েদ খান

অকপটে স্বীকার করলেন চিত্রনায়ক ওমর সানী। জায়েদ খান বললেন, ‘একদমই এমন কিছু হয়নি, কে বলল এসব কথা। আন্দাজে...এটা কোনো কথা। এসব মিথ্যা কথা’

আপডেট : ১২ জুন ২০২২, ০৩:৩৩ পিএম

অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল দেখিয়ে গুলি করার হুমকির অভিযোগ উঠেছে  জায়েদ খানের বিরুদ্ধে। তবে এই ঘটনাকে অকপটে স্বীকার করেন চিত্রনায়ক ওমর সানী। কিন্তু জায়েদ খান এ ঘটনা স্বীকার করেননি।

শুক্রবার (১২ জুন) রাজধানীর একটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এই ঘটনাকে মিথ্যা দাবি করেছেন অভিনেতা জায়েদ খান।

ঘটনার সত্যতা সম্পর্কে জানতে ডিপজলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যা সংবাদ। কোনো বিষয়ে সত্যটা না জেনে খবর প্রকাশ খুবই দুঃখজনক। যা কিছু রটিয়েছে তার কোনোকিছুই ঘটেনি।”

ডিপজল বলেন, ‌“একটি বিয়ের অনুষ্ঠানে কেউ পিস্তল নিয়ে ঢুকে যাবে! এতই সহজ। সবাইকে চেক করিয়ে অনুষ্ঠানে প্রবেশ করানো হয়েছিল। আমি সেখানে উপস্থিত ছিলাম। এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি। এ নিয়ে যা প্রকাশ হয়েছে তা পুরোটাই ভিত্তিহীন।”

এ বিষয়ে জায়েদ খানের সঙ্গে কথা বলেন সংবাদমাধ্যম প্রথম আলোর একজন প্রতিবেদক। জায়েদ খানের কাছে তিনি প্রশ্ন করেন, “ডিপজলের ছেলের বিয়েতে আপনার সঙ্গে ওমর সানীর গণ্ডগোল হয়েছে। তিনি আপনাকে চড় মেরেছেন, আপনিও তাকে মারার জন্য পিস্তল বের করেছেন? হঠাৎ কেন এমনটা ঘটল?” এমন প্রশ্নে জায়েদ বলেন, “কে বলে এসব কথা? আমার তো মনেও নাই কী হয়েছে।”

প্রথম আলোর প্রতিবেদক আরও বলেন, “সবাই বলছে আপনার সঙ্গে কথা–কাটাকাটি হয়েছে, তাই চড় মেরেছেন ওমর সানী?” এমন প্রশ্নে জায়েদ বলেন, “একদমই এমন কিছু হয়নি, কে বলল এসব কথা। আন্দাজে...এটা কোনো কথা। এসব মিথ্যা কথা। আমি চড় খেয়েছি, পিস্তল বের করেছি—কে বলেছে বলেন, আমি তার সঙ্গে কথা বলব। আমি তাদের মুখে এটা শুনতে চাই।”

উল্লেখ্য, সেদিন অনুষ্ঠানে উপস্থিত কয়েকজন চলচ্চিত্রশিল্পী নাম প্রকাশ না করার শর্তে সংবাদমাধ্যমটিকে বলেন, “যত দূর জানতে পেরেছি, মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছে। এ ঘটনায় জায়েদ খানের ওপর বিরক্ত ছিলেন ওমর সানী।”

এ বিষয়ে ডিপজলের কাছে বিচারও দিয়েছিল বলে শুনেছেন তারা। ডিপজল বলেছিলেন, “থাক, বাদ দাও। মারামারি করার দরকার নাই। মৌসুমীকে আর কোনো ডিস্টার্ব করবে না জায়েদ। মৌসুমীর কাছেও যাবে না।”

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী আরও বলেন, “ওমর সানী ডিপজলের এমন সমাধান মেনে নিতে পারেননি। তাই জায়েদ খানকে কয়েক দিন ধরে খুঁজছিলেন। ধরেই নিয়েছিলেন, ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে পাওয়া যাবেই। অনুষ্ঠানে ওমর সানী ঢুকেই সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তখন ডিপজলসহ চলচ্চিত্রের কয়েকজন অভিনয়শিল্পী সোফায় বসা ছিলেন।”

চড় মারার সময় জায়েদকে উদ্দেশ করে ওমর সানী বলেন, “তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।”

এ সময় জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বলেন, “গুলি করে দেব।” ওমর সানী পাল্টা জায়েদ খানকে বলেন, “গুলি তোর ...(প্রকাশ অযোগ্য)। তুই আমারে চিনস, আমি ওমর সানী।”

জায়েদের পিস্তল বের করা দেখে ডিপজল উঠে দাঁড়িয়ে বলেন, “এই, আমার বিয়ের অনুষ্ঠান। এত বড় অনুষ্ঠান। এত মানুষ, এসব কী।” এরপর ওমর সানীকে ডেকে ডিপজল বলেন, “খাইয়া যাবা না?” সানী বলেন, “আমার মাথা গরম। আমি খাব না।” এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। আধা ঘণ্টা পর জায়েদ খানও বের হয়ে যান।”

About

Popular Links