Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বুবলী-আদরের টক শো’তে মারামারি! (ভিডিও)

ভিডিওতে দেখা যায়, সহশিল্পী যোজন মাহমুদ চিত্রনায়ক আদরের গেটআপ ও আচরণের সমালোচনা করছেন

আপডেট : ১২ জুন ২০২২, ০৪:০৭ পিএম

আলোচনা সমালোচনা যেন পিছু ছাড়ছেই না ঢালিউড পাড়ার।চিত্রনায়ক ওমর সানী-জায়েদ খানের চড়-পিস্তলকাণ্ডের সমালোচনার মধ্যেই এবার ক্যামেরার সামনে মারামারিতে জড়ালেন নবীন চিত্রনায়ক আদর আজাদ ও যোজন মাহমুদ। যেখানে আদরের সঙ্গে অতিথি হিসেবে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী ও পরিচালক সৈকত নাসির।

আগামী ১৭ জুন মুক্তি পেতে যাচ্ছে সৈকত নাসির পরিচালিত আদর-বুবলি জুটির প্রথম ছবি “তালাশ”। 

এখন চলছে সিনেমার শেষ মুহূর্তের প্রচারণা। তারই অংশ হিসেবে শনিবার (১১ জুন) একটি বেসরকারি টেলিভিশনে সিনেমার প্রচারণায় অংশ নেয় “তালাশ” টিম। আর সেখানেই ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা। যা এরই মধ্যে অন্তর্জালে ছড়িয়ে গেছে।

তবে অভিযোগ উঠেছে, নিজেদের ছবির দিকে দৃষ্টি ফেরাতেই সাজানো এই মারামারি করেছেন নায়ক আদর আজাদ। যেখানে বুবলীও সামিল হয়েছেন। তবে তিনি আদরকে থামানোর চেষ্টা করেন। 

এদিকে সিমোর প্রচারণার জন্য এমন মারামারি শিষ্টাচার বহির্ভূত বলে মন্তব্য করেছেন অনেক চলচ্চিত্র সমালোচক। ফেসবুকেও চলছে নানা সমালোচনা।

ভিডিওতে দেখা যায়, সহশিল্পী যোজন মাহমুদ চিত্রনায়ক আদরের গেটআপ ও আচরণের সমালোচনা করছেন। 

তিনি বলেন, “পাঁচ মিনিট আগেও আদর বের হয়ে গেছে। নিচে নেমেছে। সে তো দায়িত্বশীল না। ক্যারেক্টারের ভেতরেও নাই। দেখেন তার চেহারা।”

এমন সময় পরিচালক সৈকত নাসির বলেন, “আমাদের ক্যামেরা বন্ধ করা উচিত।”  ঠিক তখনই আদর উঠে এসে উপস্থাপককে কয়েকবার চড় মারেন। এমনকি তাকে ক্যামেরার সামনে টেনে এনে লাথি মারেন। যদিও সমালোচনা শুরু হয়েছে, ছবি প্রচারণার জন্য এমন কাজ করেছেন তারা। 



বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে পরিচালক সৈকত নাসির গণমাধ্যমকে বলেন, “আমরা কোনো টক শোতেই অংশ নিইনি। ভিডিওতে লেখা টক শো। সেটাই তো আমি বুঝতে পারছি না। বিষয়টি প্রেস শো করে বিস্তারিত জানাব। আমার সিনেমার ভেতরে এমন সিন আছে। গল্পটাও এমন। এটাই ক্লিয়ার করব। আমরা ‘মেকিং অব তালাশ’ তৈরি করছিলাম। সেটারই দৃশ্য। এটা আমরা আগামী ১৫ তারিখ প্রকাশ করব।“

বিষয়টি প্রসঙ্গে বুবলী ও আদরের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত “তালাশ” সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।


About

Popular Links