Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার জায়েদ খানকে ‘অনেক ভালো ছেলে’ বলে দাবি মৌসুমীর

মৌসুমী আরও বলেন, আমার প্রসঙ্গটি তো আমিই পরিষ্কার করবো, নাকি? তিনি (সানী) আসলে একতরফা বলেছেন

আপডেট : ১৩ জুন ২০২২, ০৪:৪৪ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য জায়েদ খানের বিরুদ্ধে সংসারে ভাঙন ধরানোর অভিযোগ এনেছেন চিত্রনায়ক ওমর সানী। কিন্তু, সানীর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর ভাষ্য, “জায়েদ খান তাকে যথেষ্ট সম্মান করে। সে অনেক ভালো ছেলে।”

সোমবার (১৩ জুন) অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনের এক প্রতিবেদনে এ কথা উঠে এসেছে।

মৌসুমী গণমাধ্যমকে বলেন, “আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পী যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। আমাকে অসম্মান করার কোনো প্রশ্নই ওঠে না। সে অনেক ভালো ছেলে। সে কখনোই আমাকে অসম্মান করেনি।”

বিরক্তি প্রকাশ করে মৌসুমী বলেন, “কেন এই প্রশ্নটা বারবার আসছে যে, সে আমাকে বিরক্ত করছে- উত্ত্যক্ত করছে! এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।”

সংবাদমাধ্যমের ওপরও খানিকটা ক্ষোভ প্রকাশ করেছেন মৌসুমী। তিনি বলেন, ‘‘আপনারা সাংবাদিক ভাইয়েরা আসলে একটা নিউজ পেলে, যাচাই-বাছাই ছাড়াই দ্রুত প্রকাশের চেষ্টা করেন। এটা আসলে ঠিক না। আমার প্রসঙ্গটি তো আমিই পরিষ্কার করবো, নাকি? তিনি (সানী) আসলে একতরফা বলেছেন। কিন্তু আমি বলেছি কি-না, আমি অভিযোগ করেছি কি-না; জানাটা খুব বেশি জরুরি ছিল।’’

About

Popular Links