Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘মাত্র’ ১ কোটি টাকায় ১২টি ডিজনি পার্ক ভ্রমণের সুযোগ!

২০২৩ সালের জুলাইয়ে ২৪ দিনব্যাপী ওই প্যাকেজে ৭৫ জন ব্যক্তি ভিআইপি ভিজিটসহ বিশ্বের বিভিন্ন দেশে ডিজনি পার্কে ভ্রমণের সুযোগ পাবেন

আপডেট : ১৬ জুন ২০২২, ০৪:৪২ পিএম

সামনে ছুটি কাটাতে ডিজনির কোন রিসোর্টে যাবেন তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভুগছেন? তাহলে সে বিষয়ে সহজ সমাধান রয়েছে। সাশ্রয়ী খরচে ডিজনি পার্কে ভ্রমণের জন্য ডিজনি প্রধানরা “রাউন্ড-দ্য-ওয়ার্ল্ড” নামে আকর্ষণীয় একটি প্যাকেজ নিয়ে এসেছেন। প্যাকেজের আওতায় ১ কোটি ২ লাখ টাকায়ই যে কেউ বিশ্বের ১২টি ডিজনি পার্ক ভ্রমণের সুযোগ পাবেন।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

২০২৩ সালের জুলাইয়ে ডিজনি পার্কস অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড নামের এই প্যাকেজের আওতায় প্রাইভেট জেট অ্যাডভেঞ্চার নামের ওই প্যাকেজে ২৪ দিনের জন্য ৭৫ জন আগ্রহী ব্যক্তি ভিআইপি সুবিধায় ক্যালিফোর্নিয়া, টোকিও, সাংহাই, হংকং, প্যারিস এবং ফ্লোরিডার ডিজনি রিসোর্টে যাওয়ার সুযোগ পাবেন।

পাশাপাশি ভারতের আগ্রার তাজমহল এবং মিশরের গিজার পিরামিডসহ ডিজনি পার্ক না থাকা দেশগুলোতেও তারা ভ্রমণ করতে পারবেন। শুধু তাই না, সান ফ্রান্সিস্কোয় “স্টার ওয়ার্স”-এর নির্মাতা জর্জ লুকাস প্রতিষ্ঠিত সামিট স্কাইওয়াকার র‍্যাঞ্চে অতিথি হওয়ারও সুযোগ পাবেন তারা।

তবে এ প্যাকেজে শিশুদের জন্য কোনো বাড়তি ছাড় নেই। এ প্যাকেজে ভ্রমণের জন্য যাত্রীদের বয়স হতে হবে ১২ বছর অথবা তার বেশি। 

কর্তৃপক্ষের লিফলেটে বলা হয়, আইসল্যান্ডার কোম্পানি পরিচালিত বোয়িং ৭৫৭ বিমানের সরাসরি ফ্লাইট ওই ৭৫ দর্শনার্থীকে বহন করবে। অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন (ভিআইপি) এ বিমানটি যাত্রীদের আনন্দঘন অভিজ্ঞতার সময়কে আরও দীর্ঘায়িত করবে। ডিজনির দক্ষ কর্মী এবং বিশেষজ্ঞরা বিভিন্ন প্রান্তে যাত্রীদের সহযোগিতার জন্য প্রস্তুত থাকবেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি পরিস্থিতির উন্নতি হওয়ার পর থেকে চলচ্চিত্র, টিভি শো এবং থিম পার্কগুলোর জন্য সুপরিচিত ওয়াল্ট ডিজনি কোম্পানি অনেকদিন ধরে ভ্রমণপ্রিয় মানুষের জন্য বিভিন্ন প্যাকেজের ঘোষণা দিচ্ছে। এর মধ্যে এ প্যাকেজটি যে বিশেষভাবে আকর্ষণীয় সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

About

Popular Links