Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাবা-মা হচ্ছেন রণবীর-আলিয়া

মাত্র আড়াই মাস হলো রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ের পিড়িতে বসেছেন। বিয়ের পরেও নিজেকে বিবাহিত মনে হচ্ছিলো না বলে দাবি করেছিলেন

আপডেট : ২৭ জুন ২০২২, ০৮:১৮ পিএম

মাত্র আড়াই মাস হলো রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ের পিড়িতে বসেছেন। বিয়ের পরেও নিজেকে বিবাহিত মনে হচ্ছিলো না বলে দাবি করেছিলেন রণবীর। তার স্ত্রী আলিয়ারও ছিল একই অভিমত। কারণ হিসেবে দুজনই নিজেদের পেশাগত জীবনের ব্যস্ততাকে তুলে ধরেছিলেন।

তবে কাজের জায়গায় দুজনের যত চাপই থাকুক না কেন, এবার তাদের জীবনের পরিবর্তন আসতে বাধ্য। বলিউডের জনপ্রিয় এ দম্পতির ঘর আলোকিত করে যে আসতে যাচ্ছে নতুন অতিথি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আলিয়া ভাট নিজেই এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (২৭ জুন) নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি আপলোড করেছেন আলিয়া ভাট। একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। তার পাশে বসে আছেন রণবীর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন আল্ট্রাসনোগ্রাফির মনিটরে। অন্য আরেকটি ছবিতে সিংহ শাবকসহ একটি পুরুষ সিংহ এবং একটি সিংহীকে দেখা যায়।


ছবি দুটির ক্যাপশনে আলিয়া ভাট লেখেন, “আমাদের সন্তান আসছে। খুব শিগগিরই।”

নতুন অতিথির আগমনের সুখবর দেওয়া সেই পোস্টের কমেন্ট সেকশনে পরবর্তীতে অনেকেই রণবীর-আলিয়াকে অভিনন্দন জানান। এর মধ্যে ছিলেন বলিউডের অনেক জনপ্রিয় তারকাও।

প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনেকটা ঘরোয়া এবং সাধারণ আয়োজনে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

বর্তমানে আলিয়া-রনবীর কাপুর তাদের আসন্ন চলচ্চিত্র “ব্রহ্মাস্ত্র”-এর প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকা এবারই প্রথম একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন। আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

About

Popular Links