Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

দীঘি: আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত

রণবীরের বিয়ে হওয়ার খবর জানার পর ভীষণ মন খারাপ হয়েছিল ঢাকাই ছবির অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির

আপডেট : ০৪ জুলাই ২০২২, ১০:৩৮ এএম

কিছুদিন আগে অভিনেত্রী আলিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের প্রেমিক পুরুষ খ্যাত অভিনেতা রণবীর কাপুর। রণবীরের বিয়ে হওয়ার খবর জানার পর ভীষণ মন খারাপ হয়েছিল ঢাকাই ছবির অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির।

রণবীরের বিয়ের খবরে মন ভেঙেছে লাখো তরুণীর। বাংলাদেশেও রয়েছে তার অগণিত ভক্ত। এর মধ্যে দেশের শোবিজ অঙ্গনের তারকারাও রয়েছে।

রণবীর বিয়ে করায় কষ্টে নাকি সারা রাত ঘুমুতে পারেননি দীঘি। কারণ রণবীর তার ক্রাশ। মোবাইলের ওয়াল পেপারেও রেখেছেন রণবীরের ছবি। এমনকি ফোনে তার নামে একটি আলাদা ফোল্ডারও আছে।

এবার দীঘি জানালেন, মানসিকভাবে তিনি নাকি রণবীর কাপুরের স্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয় প্রার্থনা ফারদিন দীঘি। নিয়মিত তিনি আর আইডিতে ছবি, ভিডিও পোস্ট করেন। সেগুলো নিয়ে অনুসারীদের মধ্যে চর্চার অন্ত নেই। ২ জুলাই ইনস্টাগ্রামে “আস্ক মি এনিথিং” সেশনে অংশ নেন দীঘি।

সেখানে তিনি তার ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এক অনুসারী দীঘির কাছে জানতে চান, “আপনি কি বিবাহিত?” উত্তরে দীঘি বলেছেন, “আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।”

এর আগে ১৫ এপ্রিল গণমাধ্যমকে দীঘি জানান, রণবীর কাপুরের বিয়ের বিষয়টি মেনে নিতে পারছেন না তিনি। তার মতে, যদি ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হতো, তাহলে তিনি কষ্ট করে হলেও মেনে নিতেন। কিন্তু আলিয়াকে একদমই পছন্দ না দীঘির।

About

Popular Links