Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

আথিয়া-রাহুলের বিয়ের গুজব নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি

আপাতত চোট সারাতে এক মাসের জন্য জার্মানিতে রয়েছেন রাহুল। তার সঙ্গে রয়েছেন আথিয়াও

আপডেট : ১২ জুলাই ২০২২, ০৯:৫৩ পিএম

অভিনেত্রী আথিয়া শেঠি এবং ক্রিকেটার কেএল রাহুল শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন- গত কয়েক মাসে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে এমন প্রতিবেদন এসেছে অন্তত নয়বার। 

তিন বছরেরও বেশি সময় ধরে প্রেম করে আসছেন তারা। কিন্তু বিয়ের পরিকল্পনা নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি কেউই।

আপাতত চোট সারাতে এক মাসের জন্য জার্মানিতে রয়েছেন রাহুল। তার সঙ্গে রয়েছেন আথিয়াও। সেখানে তার অস্ত্রোপচারও হয়েছে। তারা সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব ছবি পোস্ট করছেন, তাতেই পরিষ্কার, পরস্পরের সঙ্গে খোশমেজাজে রয়েছেন রাহুল-আথিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দেশটির জাতীয় দলের বিদেশ সফরে সব সময়ই রাহুলের সঙ্গে আথিয়াকে দেখা যায়। এ বছরেই সাত পাকে বাঁধা পরতে পারেন রাহুল-আথিয়া, এমন জল্পনা আগে থেকেই ছিল। সম্প্রতি শোনা যাচ্ছে, আগামী তিন মাসের মধ্যেই বিয়ে করতে যাচ্ছেন এই জুটি।

আরও জানা গেছে, কিছুদিন আগেই আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করে গিয়েছেন রাহুলের মা-বাবা। সেখানেই তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়েছে। জার্মানি থেকে ফিরেই বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত হয়ে পড়বেন আথিয়া।

এদিকে, রেডিও মির্চির পক্ষ থেকে অভিনেত্রী আথিয়া শেঠির বাবা সুনীল শেঠিকে প্রশ্ন করা হয়েছিল, “পরিবারের পক্ষ থেকে তাদের বিয়ে প্রস্তুতি শুরু হয়েছে কি-না।” উত্তরে সুনীল শেঠি বলেন, “না, এখনও কিছুই পরিকল্পনা করা হয়নি!”

সুনীল শেঠিকে এবারই প্রথম মেয়ের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে, ব্যাপারটা তেমন নয়। গত মে মাসে তিনি বলেছিলেন, “এটা আথিয়ার পছন্দ। সে যা চায় তাই হবে।”

শেঠি পরিবারের মধ্যে তিনি একমাত্র নন, যিনি মেয়ের বিয়ে নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন। এক সপ্তাহ আগে আথিয়ার ভাই আহান শেঠি দৈনিক ভাস্করকে বলেছিলেন, “বিয়ে নিয়ে আমি যতদূর জানি, এ নিয়ে কোনো আয়োজন করা হচ্ছে না। কোনো অনুষ্ঠানের আয়োজনও করা হয়নি, এগুলো সবকিছুই গুজব। যখন বিয়েই ঠিক হয়নি সেখানে আমি কীভাবে আপনাকে তারিখ বলব?”

About

Popular Links