Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বর্ষা: বলিউড থেকে ‘দিন: দ্য ডে’র প্রশংসা করেছে

‘দিন: দ্য ডে’ সিনেমার ব্যাপারে নেটফ্লিক্সের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলেও জানান বর্ষা

আপডেট : ২০ জুলাই ২০২২, ১০:২৮ এএম

ঈদ-উল-আজহায় দেশে মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা “দিন: দ্য ডে”। সিনেমাটির প্রচারণায় বিভিন্ন হলে যাচ্ছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং চিত্রনায়িকা বর্ষা।

সিনেমাটির বিষয়ে বলিউড থেকে ফোন করে কয়েকজন তাকে প্রশংসায় ভাসিয়েছেন বলে জানিয়েছেন বর্ষা।

মঙ্গলবার (১৯ জুলাই) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাস-এ বর্ষা সাংবাদিকদের জানান, বলিউডের ইনস্টাগ্রাম পেজ থেকে ফোন করে তার প্রশংসা করা হয়েছে। 

তিনি বলেন, “বিগ বাজেটের সিনেমা এত সুপারহিট হয়েছে, যেটা আসলে প্রাউড করার মতো। দেখেন কী হয়, কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কী হয়, সেটা সমালোচিত হোক আর আলোচিত হোক, সুপারহিট কোনো কিছু হলে? বিদেশের কিছু ব্লকবাস্টার সিনেমা নিয়ে আপনারা নিউজ করেছেন, সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে; বাংলাদেশে একটা সিনেমা হয়েছে 'দিন: দ্য ডে'। তারা আমাদের নম্বর সংগ্রহ করে কল করছে...।”

“দিন: দ্য ডে” সিনেমার ব্যাপারে নেটফ্লিক্সসহ বিভিন্ন ওটিটি প্লাটফর্মের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলেও জানান বর্ষা।

এদিকে, এক প্রতিবেদনে সংবাদমাধ্য ডেইলি স্টার জানিয়েছে- যে দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বাংলাদেশের “দিন: দ্য ডে” সিনেমার প্রচারণা করা হয়েছে, সেখানে সাধারণত আর্থিক লেনদেনের মাধ্যমে বলিউডের সিনেমার প্রচারণার করা হয়।

১০০ কোটি টাকা বাজেটের “দিন: দ্য ডে” পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন বাংলাদেশ, ইরান ও লেবাননের অভিনেতারা।

About

Popular Links