Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নতুন জীবনসঙ্গীর মাঝে বন্ধুত্ব-বিশ্বাস পেয়েছেন পূর্ণিমা

দুই পরিবারের সম্মতিতে আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা

আপডেট : ২২ জুলাই ২০২২, ০৯:১৫ পিএম

যেকোনো নারীই নিজের জীবনসঙ্গীর মাঝে একজন ভালো বন্ধুকে খুঁজে ফেরেন। সেই সঙ্গে থাকে বিশ্বাস আর শ্রদ্ধাবোধের আকাঙ্ক্ষাও। আর এ সবকিছুই নিজের স্বামী আশফাকুর রহমান রবিনের কাছে পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

শুক্রবার (২২ জুলাই) পূর্ণিমার বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম ডেইলি স্টার।

সম্প্রতি বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

নিজের স্বামী প্রসঙ্গে পূর্ণিমা বলেন, “আমি রবিনের মধ্যে সব সময় বন্ধুত্ব, বিশ্বাস, শ্রদ্ধাবোধ সবকিছুই পেয়েছি। সেখান থেকেই আমাদের দুজনার সম্পর্ক মজবুত হয়েছে।”

পূর্ণিমা আরও বলেন, “কাজের সূত্রে তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরে পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেওয়া-নেওয়া।”

বিয়ের কথা বৃহস্পতিবার জানালেও আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। এ বিষয়ে তিনি বলেন, “পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের পরই আমার পরিবারের দু’একজন অসুস্থ ছিল। সে কারণে বিয়ের খবর জানাতে কিছুটা দেরি হয়েছে।”

এ চিত্রনায়িকা আরও বলেন, “এ বছরের শেষে বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।”

উল্লেখ্য, পূর্ণিমার এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ চলচ্চিত্র অভিনেত্রী। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তানের মা হন পূর্ণিমা। পরবর্তীতে ২০১৯ সালে প্রথম স্বামীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়।

About

Popular Links