Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘হাওয়া’য় মেতেছে দর্শক

সারাদেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘হাওয়া’। আর প্রথম দিনেই সব শো হাউজফুল

আপডেট : ২৯ জুলাই ২০২২, ০৬:৫৯ পিএম

গত কয়েক বছর সিনেমা ইন্ডাস্ট্রিতে যে হতাশার বাতাস বইছিল তা অনেকটা কেটে যায় এ বছর রোজার ঈদের মধ্য দিয়ে। অনেকদিন পর বাংলা সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ফিরে আসে। কোরবানি ঈদে মুক্তি পাওয়া “পরান” দিয়ে উন্মাদনা বেড়ে যায় কয়েকগুণ।

ঈদের রেশ কাটতেই দর্শক মেতে ওঠে মেজবাউর রহমান সুমন পরিচালিত “হাওয়া” নিয়ে। বাংলা সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে এমন উন্মাদনা চোখে পড়ল বহু বছর পর। সারা দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে “হাওয়া”। আর প্রথম দিনেই সব শো হাউজফুল।

মুক্তির প্রথম দিন সিনেমা হলে ঘুরছেন “হাওয়া”র কলাকুশলীরা। দুপুরে শো দেখতে স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হয় চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, সুমন আনোয়ার, নাসির উদ্দিন, সোহেল রানা মণ্ডলসহ সংশ্লিষ্ট অনেকে। দেশব্যাপী এমন উন্মাদনার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানান চঞ্চল চৌধুরী।

তিনি গণমাধ্যমে বলেন, “এই সফলতা পুরোটা দর্শকদের ভালোবাসা। সারাদেশের সিনেমা হলগুলোতে হাউজফুলের খবর পাওয়া যাচ্ছে। এটা আসলে চিন্তাতেও ছিলা না। প্রথম দিনই আমাদের সময়টাকে এতো সুন্দর করে দিয়েছেন।”

চঞ্চল আরও বলেন, “কাজটি করতে আমরা কতটা কষ্ট করেছি সিনেমাটি দেখলে দর্শক বুঝবেন। সেই কষ্টের কাজটি দর্শক স্বতঃস্ফূর্তভাবে এসে দেখছেন। এর চাইতে বড় কোনো পাওয়া আর হয় না। বাংলা সিনেমার পাশে এভাবে দর্শক থাকলে আমরা আরও এগিয়ে যাব।”

চঞ্চল চৌধুরী ছাড়াও সিনেমাটি নিয়ে নিজেদের উচ্ছ্বাসের কথা সাংবাদিকদের জানান “হাওয়া” টিমের অনেকে।

About

Popular Links