Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রণবীর কাপুরের সিনেমার সেটে আগুন, একজনের মৃত্যু

একটি প্যান্ডেলে সেট তৈরি হচ্ছিল। সেখানে বাঁশসহ আরও কিছু সামগ্রী সেখানে মজুত করা ছিল। যা থেকে সহজেই আগুন ছড়িয়ে পড়ে

আপডেট : ৩০ জুলাই ২০২২, ০৫:২৪ পিএম

ভারতীয় অভিনেতা রণবীর কাপুরের একটি সিনেমার জন্য সেট তৈরি করা হয়েছিল। সেই সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে মায়ানগরীর লিঙ্করোডের কাছে আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সের পাশে লাভ রঞ্জন পরিচালিত মুভিটির সেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরা ভিডিওগুলোতে দেখা গেছে, অগ্নিকাণ্ডের স্থান থেকে কালো ধোঁয়া উড়ছে। যা পুরো আন্ধেরি এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, লভ রঞ্জনের একটি শিরোনামহীন চলচ্চিত্রের সেটে আগুন লাগে। সেখানে রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

প্রথমে ভাবা হয়েছিল, শুটিং সেটের পাশের কোনো দোকান থেকে এই আগুন লেগেছে। পরে দমকল বাহিনী সিনেমার সেটে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে। প্রতিবেদন অনুযায়ী, তিনটি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

একটি প্যান্ডেলে ওই সেট তৈরি হচ্ছিল। সেখানে বাঁশসহ আরও কিছু সামগ্রী সেখানে মজুত করা ছিল। যা থেকে সহজেই আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার জেরে আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে ছবির শুটিং।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সাধারণ সম্পাদক অশোক দুবে বলেন, “এই অগ্নিকাণ্ডে দুটি সিনেমার সেট পুড়েছে। একটি রাজশ্রী প্রোডাকশনের এবং আরেকটি পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবির সেট।”

বেসামরিক কর্মকর্তারা জানিয়েছেন, মনিষ দেবর্ষি (৩২) নামের একজন এই অগ্নিকাণ্ডে আহত হন। তাকে এইচবিটি মেডিকেল কলেজ অ্যান্ড ডিআর. আর এন কুপার মিউনিসিপাল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও লাভ রঞ্জনের সেটে আলোকসজ্জার কাজ করেন আরেক ব্যক্তি সামান্য আঘাত পেয়েছেন।

ফায়ার ব্রিগেড কর্মকর্তারা জানিয়েছেন, একটি অস্থায়ী প্যান্ডেল থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সেখানে কিছু কাঠের জিনিসপত্র সংরক্ষণ করে রাখা হয়েছিল।

About

Popular Links